অনেকদিন পর ভালো একটি ছবি হয়েছে : ওমর সানি

অনেকদিন পর ভালো একটি ছবি হয়েছে – ঈদের ছবি ‘নোলক’ প্রসঙ্গে এমনটিই বললেন অভিনেতা ওমর সানি। গতকাল ২৬ মে রোববার ঢাকার ধানমন্ডির একটি রেস্তোরাঁয় এক অনুষ্ঠানে তিনি নিজের বক্তব্যে ‘নোলক’ প্রসঙ্গে নিজের মতামত তুলে ধরেন।

অভিনেতা ওমর সানি তাঁর বক্তব্যে বলেন, আমি যখন ‘নোলক’-এর গল্পটা শুনি তখন খোঁজার চেষ্টা করেছি এটি কপি কিনা, আমি পাইনি। এর গল্পের মধ্যে একধরণের জোশ আছে, ফ্যামিলি সেন্টিমেন্ট আছে। অনেকে বলছেন ছবিটির ফাইট, সিকোয়েন্স, গান বাকি আছে। কিন্তু আমার দেখা মতে এটির এমনকিছু বাকি নেই। এটি একটি পূর্ণাঙ্গ ছবি। ছবিটি ব্যবসাসফল হবে কিনা তা আল্লাহপাক জানেন, কিন্তু একটি ছবি ব্যবসাসফল হবার জন্য যা যা প্রয়োজন তার সবই এটিতে আছে।

তিনি ছবিটি প্রসঙ্গে আরো বলেন, আমরা যারা যারা অভিনয় করেছি এ চলচ্চিত্রটায় কি যেন একটা মজা আছে, ফ্যামিলি সেন্টিমেন্ট আছে। বাবাকে খুঁজে পেয়েছি, মাকে খুঁজে পেয়েছি, দাদাকে খুঁজে পেয়েছি, পাশের বাড়ির চাচাকে খুঁজে পেয়েছি, একটা প্রেয়সীকে খুঁজে পেয়েছি, আমার কোন ভাইয়ের ছেলেকে খুঁজে পেয়েছি, এই যে একটা ফ্যামিলি, বাঙালিপনা সবটাই আছে এটাতে।

তিনি আরো যোগ করেন, আমি এত ছবি করেছি আমাকে টানেনি, কিন্তু এই ছবিটি করতে গিয়ে আমার মনে হয়েছে অনেকদিন পরে একটি ভাল ছবি হয়েছে।

চিত্রনায়িকা ববি প্রসঙ্গে তিনি বলেন, ববির সাথে প্রথম আমি অভিনয় করি ‘রাজাবাবু’ ছবিতে। তখন মনে হয়েছিল মেয়েটিকে আরো অনেক অভিনয় শিখতে হবে। এরপর আমি ইন্ডিয়াতে গিয়ে ওকে আবিস্কার করলাম। মনে হলো মেয়েটি অভিনয় যেন হলিউড থেকে শিখে এসেছে। র‍্যাপিড চেঞ্জ, লুকটা সাংঘাতিক ভাল। আমার মনে হয়েছে স্বপ্নের একটি লুক।

সুপারস্টার শাকিব খান প্রসঙ্গে ওমর সানি বলেন, বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। ওর লুকটা খুব ভাল লেগেছে।

সাকিব সনেটকে ধন্যবাদ জানিয়ে ওমর সানি বলেন, সাকিব সনেট তোমাকে ধন্যবাদ এরকম একটি অ্যাসাইনমেন্ট তুমি হাতে নিয়েছ এবং তোমার ডেস্টিনেশনে তুমি যেতে পেরেছ।

উল্লেখ্য, এবারের ঈদে প্রেক্ষাগৃহে আসছে বি হ্যাপি এন্টারটেইনমেন্টের ছবি ‘নোলক’। এ উপলক্ষে একটি গেট টুগেদার – এর আয়োজন করা হয় ধানমন্ডির একটি রেস্তোরাঁয়। উক্ত অনুষ্ঠানে ওমর সানি ছাড়াও উপস্থিত ছিলেন ছবিটির পরিচালক ও প্রযোজক সাকিব সনেট, চিত্রনায়িকা ববি ও চিত্রনাট্যকার ফেরারী ফরহাদ। ছবিটিতে অভিনয় করেছেন শাকিব খান, ববি, ওমর সানি ও প্রিয়দর্শিনী মৌসুমী।