অর্জুন – মালাইকার প্রেমে নাখোশ সোনাম কাপুর!

গুঞ্জন আছে আসছে মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। তবে জানা গেছে অর্জুনের কাজিন সোনাম কাপুর এতে নাকি খুশি নন। তাদের বিয়েতে নাও থাকতে পারেন এ বলিউড অভিনেত্রী।

কয়েক বছর আগে ২০১৬ সালে মনীশ মালহোত্রার জন্মদিন পার্টিতে সোনাম কাপুর, মালাইকা অরোরা দুজনেই আমন্ত্রিত ছিলেন। সেখানে অতিরিক্ত মদ্যপান করে বেসামাল হয়ে পড়েন মালাইকা। সেসময় সোনামই মালাইকাকে সাহায্য করতে এগিয়ে আসেন। তবে সেদিন সোনামের সাহায্য মালাইকা নেননি, উপরন্তু সকলের সামনে তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেন। সেই ঘটনায় ভীষণই দুঃখ পান সোনাম।

শোনা যায়, ওই ঘটনার পর থেকেই সোনাম অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে নাকি বিশেষ খুশি ছিলেন না। এমনকি ওই ঘটনার পর থেকে মালাইকার সঙ্গে কথাও বলা বন্ধ করে দেন সোনাম।

তবে অবশ্য সোনাম কেন, ১২ বছরের বড় মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্ক নিয়ে বনি কাপুর, অনিল কাপুরের পরিবারের কেউই প্রথমে খুশি ছিলেন না। পরে ধীরে ধীরে সকলেই মালাইকাকে মেনে নেন। তবে সোনাম এখনও সেভাবে মালাইকার সঙ্গে কথা বলেন না। তবে পরিবারের সকলে যদি মালাইকা-অর্জুনের বিয়েতে উপস্থিত থাকেন, তাহলে সোনাম কাপুরও সেখানে থাকবেন বলেই জানা যাচ্ছে।

জি নিউজ