অর্ধশত প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘রাত্রির যাত্রী’

প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমীকে কেন্দ্রীয় চরিত্রে রেখে পরিচালক হাবিবুল ইসলাম হাবিব নির্মাণ করেছেন ‘রাত্রির যাত্রী’। ছবিটি আগামী ১৫ ফেব্রুয়ারী সারাদেশে প্রায় অর্ধশত প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

নির্মাতা জানালেন ঢাকার সিনেপ্লেক্সগুলোসহ বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেয়া হবে। পাশাপাশি দেশের অন্যান্য শহরেও ছবিটির মুক্তি নিশ্চিত হয়েছে বলে জানান পরিচালক।

নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব পেইজ থ্রি’কে জানান, অনেক প্রতীক্ষার পর ছবিটি নিয়ে আমি আপনাদের সামনে হাজির হতে পারছি। ছবিতে চমৎকার একটি সমসাময়িক গল্প তুলে ধরা হয়েছে। দেশের শীর্ষস্থানীয় শিল্পীরা অভিনয় করেছেন এখানে। প্রায় দুই দশক পর একাধিক তারকা শিল্পীকে একটি সিনেমায় দেখতে পাবেন দর্শক। আমি আশা করছি দর্শক ছবিটি দেখে তৃপ্তি পাবেন।

ছবিটির প্রচারে শিল্পীদের অংশগ্রহণে নির্মাতা বেশ সন্তুষ্ট বলে জানালেন। দেশের বিভিন্ন শহরে ছবিটি নিয়ে প্রচারণা চলছে বলে নিশ্চিত করেন নির্মাতা।

প্রসঙ্গত, ‘রাত্রির যাত্রী’ ছবিটিতে জুটি বেঁধেছেন মৌসুমী ও মিলন। তারা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অরুণা বিশ্বাস, শহীদুল আলম সাচ্চু, এটিএম শামসুজ্জামান, সম্রাট, সালাউদ্দিন লাভলু, মারজুক রাসেল প্রমুখ। ছবিটির একটি আইটেম গানে অংশ নিয়েছেন নায়লা নাইম।