ইন্দো-বাংলা বর্ষা সুন্দরীর গ্রুমার বুলবুল টুম্পা

245
ইন্দো-বাংলা বর্ষা সুন্দরীর গ্রুমার বুলবুল টুম্পা

পেইজথ্রি ডেস্ক।।

ইন্দো-বাংলা বর্ষা সুন্দরী প্রতিযোগিতার সফলভাবে প্রতিযোগীদের গ্রুমিং করিয়েছেন জনপ্রিয় র‌্যাম্প মডেল এবং কোরিওগ্রাফার বুলবুল টুম্পা।

ভারতীয় প্রতিষ্ঠান ক্রিয়েটিভ ওয়ার্ড ও বাংলাদেশি প্রতিষ্ঠান ঈশান মাল্টিমিডিয়া যৌথভাবে এই প্রতিযোগিতার আয়োজন করে। প্রায় পাঁচ মাস আগে বাংলাদেশে শুরু হয় এ সুন্দরী প্রতিযোগিতা। প্রাথমিক বাছাই ও গালা রাউন্ডের পর গত ৩ নভেম্বর কলকাতায় অনুষ্ঠানটির গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

২০১৬ সালে প্রথমবারের মতো দুই বাংলার যৌথ উদ্যোগে শুরু হয় এই প্রতিযোগিতা।  সেই ধারাবাহিকতায় এটি ছিল ২য় আসর।

বর্ষা সুন্দরী প্রতিযোগিতার দীর্ঘ পাঁচ মাসের গ্রুমিং-এর কাজ সফলভাবে শেষ করতে পেয়ে আনন্দিত বুলবুল টুম্পা। তিনি বলেন, দেশ এবং দেশের বাইরে কাজ করতে পারা গর্বের বিষয়। বিগত কয়েক বছর ধরে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার গ্রুমার হিসেবে কাজ করেছি। এবার আন্তর্জাতিক পর্যায়ের বর্ষা সুন্দরী প্রতিযোগিতার কাজ করলাম।

এদিকে, বুলবুল টুম্পা র‌্যাম্প নিয়ে একাধিক ফ্যাশন শোতে অংশ নেয়া ছাড়াও সবচেয়ে এনজয় করছেন মোহাম্মদপুরে অবস্থিত নিজের স্কুল ‘রানওয়ে বাই টুম্পা’ নিয়ে। নিজের স্কুলের বাইরে অন্যান্য স্কুল বা বিউটি কন্টেস্টের প্রতিযোগীদের ক্যাটওয়াক শেখাচ্ছেন তিনি। এছাড়াও সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। এর আগে এসআই টুটুলের একটি গানে মডেল হয়েছিলেন টুম্পা। এর আগে বুলবুল টুম্পা কলকাতার সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন ‘নারী’তে প্রচ্ছদকন্যা হয়ে ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here