ঈদে তাহমিনা অথৈ’র ‘প্রেম যেন এক প্রজাপতি’

এ সময়ের প্রতিশ্রুতিশীল অভিনেত্রী ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতার বিজয়ী তাহমিনা অথৈ এবারের ঈদে ছোটপর্দায় হাজির হচ্ছেন ‘প্রেম যেন এক প্রজাপতি’ টেলিছবিতে। টেলিছবিতে তার বিপরীতে আছেন সাহেদ শরীফ খান। মানিক মানবিকের রচনা ও পরিচালনায় নির্মিত টেলিছবিটি প্রচারিত হবে এসএ টিভিতে।

তাহমিনা অথৈ টেলিছবির গল্প প্রসঙ্গে বলেন, আত্মহত্যা করতে গিয়ে দুইজনের মানুষের পরিচয় হয়। তারপর তারা একে অপরকে জানে। ওঠে আসে তাদের জীবনের নানা গল্প। এমনই এক বাস্তবধর্মী গল্প নিয়ে নির্মিত হচ্ছে টেলিছবি ‘প্রেম যেন এক প্রজাপতি’। আশা করি দর্শকদের এই গল্পটি ভালো লাগবে।

এবারের ঈদে আর কোন কাজে তাকে দেখা যাবেনা। এর কারণ হিসেবে অথৈ বলেন, আমার সময় হয়নি। জ্বর ছিল অনেকদিন। তাছাড়া উপস্থাপনা ও ফিল্মের শুটিং নিয়ে ব্যস্ত ছিলাম। এজন্য একটাই কাজ করলাম।

‘প্রেম যেন এক প্রজাপতি’ টেলিফিল্মে তাহমিনা অথৈ ও সাহেদ শরীফ খান ছাড়াও শিশির আহমেদ, শারমিন, ফিরোজসহ আরও অনেকে অভিনয় করেছেন। ঈদের তৃতীয় দিন মানে ১৪ আগস্ট বিকেল সাড়ে তিনটায় এস‌এ টিভিতে টেলিফিল্মটি দেখানো হবে।

প্রসঙ্গত, তাহমিনা অথৈ প্রয়াত চলচ্চিত্র নির্মাতা সাইদুল আনাম টুটুলের ‘কালবেলা’ চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। অভিনয় করছেন মানিক মানবিক পরিচালিত শিশুতোষ চলচ্চিত্র ‘ছেলেটি অদ্ভুত’। এতে তার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদ। পাশাপাশি চুক্তিবদ্ধ হয়েছেন রাহয়ান আনোয়ার পরিচালিত ‘চট্টলা এক্সপ্রেস’ সিনেমায়। এতে তার বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা ফেরদৌস আহমেদ। এছাড়া দূরন্ত টিভিতে ২৬ পর্বের ‘আনন্দ উৎসব’ শীর্ষক একটি অনুষ্ঠান উপস্থাপনা করেছিলেন তিনি।