ঈদে রাজ’র ছয় ফিকশন

আসছে ঈদ। ঈদে রকমারি অনুষ্ঠানের মাঝে থাকছে নাটক, টেলিছবি। অনেক নির্মাতাই নাটক বানাচ্ছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। এবারের ঈদে ছয়টি ফিকশন নিয়ে উপস্থিত হবেন জনপ্রিয় এ নির্মাতা। সিক্যুয়েল রয়েছে তিনটি। এক ঝলক দেখে নেয়া যাক কি কি আয়োজন থাকছে রাজ’র পক্ষ হতে।

শিশির বিন্দু (পার্ট ২) : অবয়ব সিদ্দিক মিডি’র রচনায় ‘শিশির বিন্দু’ গত ঈদে ব্যাপক সাড়া ফেলেছিল। তারই ধারাবাহিকতায় আবার হাজির হচ্ছেন অপূর্ব ও তানজিন তিশা। নাটকটি প্রচারিত হবে বাংলাভিশন ও সিনেমাওয়ালা চ্যানেলে।

‘শিশির বিন্দু (পার্ট ২)’ নাটকের একটি দৃশ্যে অপূর্ব ও তানজিন তিশা

থ্যাংক ইউ: নির্মাতা রাজ’র রচনায় আফরান নিশো ও তানজিন তিশাকে নিয়ে নির্মিত হয়েছে ‘থ্যাংক ইউ’। নাটকটি দেখা যাবে আরটিভি ও সিডি চয়েজ ইউটিউব চ্যানেলে।

আনফিট (এ জার্নি বাই লাভ):  অপূর্ব, ইরেশ যাকের ও অর্ষা অভিনয় করেছেন এ নাটকে। নাটকটির চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এটিএন বাংলা ও সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে দেখা যাবে এ নাটকটি।

‘আনফিট (এ জার্নি বাই লাভ)’ নাটকের একটি দৃশ্যে অর্ষা ও ইরেশ যাকের

ইনায়াত : এ নাটকটিরও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান, গল্প রাজ’র। মূল চরিত্রে দেখা যাবে আফরান নিশো, মেহজাবিনকে। নাটকটি দেখতে হলে চোখ রাখতে হবে বাংলাভিশন ও সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে।

মুনিরা মিঠু, তানজিন তিশা ও আফরান নিশো ‘থ্যাংক ইউ’ নাটকের একটি দৃশ্যে

বুক ভরা ভালোবাসা ২ : গত ঈদে রাজ’র আরেকটি নাটক দর্শক সাদরে গ্রহণ করেছিল। যেটির নাম ছিল ‘বুক ভরা ভালোবাসা’। শবনম ফারিয়া ও তৌসিফ মাহবুবের মধ্যবিত্ত জীবনের গল্প যেন সমাজের প্রতিচ্ছবি। তাই আরো একবার আসাদ জামানের চিত্রনাট্যে দর্শক দেখবে ‘বুক ভরা ভালোবাসা’, এবার দ্বিতীয় পর্ব। চ্যানেল আইতে প্রচারিত হবে এ নাটক, পরবর্তীতে তাদের ইউটিউব চ্যানেলেও নাটকটি প্রকাশ করা হবে।

শবনম ফারিয়া ও তৌসিফ মাহবুবকে দেখা যাবে এবারও, ‘বুক ভরা ভালোবাসা ২’ নাটকে

ক্রেজি লাভার ২: এটিও সিক্যুয়েল। প্রথম পর্ব দর্শক পছন্দ করেছিল বলেই দ্বিতীয় পর্ব নির্মাণ করলেন রাজ। এটিতে অভিনয় করেছেন তানজিন তিশা ও আফরান নিশো। নাটকটি দেখা যাবে গানছবি ইউটিউব চ্যানেলে।

উল্লেখ্য, এ বছরের শুরুর দিকে রাজ দর্শককে উপহার দিয়েছিলেন পারিবারিক গল্পের সিনেমা ‘যদি একদিন’।