ঈদে শ্রাবণ্য তৌহিদা’র বৈচিত্র্যময় চার

বর্তমান সময়ের দর্শকপ্রিয় উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদা। এবারের ঈদ অনুষ্ঠানমালায় তাকে চারটি ভিন্ন রকমের অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা যাবে। তারকাদের নিয়ে যেমন আড্ডা জমাতে দেখা যাবে তেমনি দেখা যাবে রান্নার অনুষ্ঠানেও। দেখা যাবে প্রতিযোগীতামূলক অনুষ্ঠানের গ্র্যাণ্ড ফিনালে উপস্থাপনাতেও।

শ্রাবণ্য ঈদের কাজ নিয়ে বলেন, এবার ঈদে আমি কম কাজ করছি। প্রত্যেকবার ঈদে লাইভ শো করি, এবার তাও করছিনা। কারণ আমার ছুটি ও বিশ্রাম প্রয়োজন। টানা দেড়মাস বিশ্বকাপের শো করে ক্লান্ত।

শ্রাবণ্য জানালেন এবারের ঈদে  তিনটি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তিনি। পাশাপাশি তাকে দেখা যাবে মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’র উপস্থাপনায়। এশিয়ান টিভিতে অনুষ্ঠানটি প্রচারিত হবে।

‘সেলিব্রেটি আড্ডা’ অনুষ্ঠানের একটি দৃশ্য

ঈদ অনুষ্ঠানমালায় এটিএন বাংলায় শ্রাবণ্য’র উপস্থাপনায় প্রচারিত হবে তারকাদের নিয়ে টক শো ‘সেলিব্রেটি আড্ডা’ ও মিউজিক্যাল শো ‘মনের আকাশে তুমি’। অন্যদিকে এনটিভিতে প্রচারিত হবে রান্নার অনুষ্ঠান ‘ঈদ রেসিপি পাঠশালা’।

রান্নার অনুষ্ঠান ‘ঈদ রেসিপি পাঠশালা’র একটি দৃশ্যে শ্রাবণ্য তৌহিদা

শ্রাবণ্য নিয়মিত কাজের ব্যাপারে জানান, আসলে আমি ক্রিকেট নিয়ে ব্যস্ত ছিলাম গত তিন মাস। খেলার দিন আট ঘন্টা খেলা দেখা ও দুটো করে শো করেছি। আমার ডাক্তারি প্রফেশনও চালাতে হচ্ছে। তাছাড়া নিউজ২৪ এ আমার একটা কুইজ শো চলে সপ্তাহে ছয়দিন। সেটাতেও প্রচুর সময় দিতে হয়। তাই অন্য শো গুলো ছাড়তে হয়েছে।

উল্লেখ্য, শ্রাবণ্য মাছরাঙা টেলিভিশনে বাংলাদেশের আয়ারল্যান্ড ট্যুর, বিশ্বকাপ ক্রিকেট ও শ্রীলঙ্কা ট্যুরের ক্রিকেট বিষয়ক অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন। এছাড়া নিউজ২৪ এ শুক্রবার বাদে প্রতিদিন প্রচারিত হচ্ছে তার উপস্থাপিত কুইজ শো ‘নলেজ ইজ পাওয়ার’।