ঈদ উৎসবে সাত চ্যানেলে বারিশ হক

নতুন প্রজন্মের মডেল, নৃত্যশিল্পী ও উপস্থাপিকা বারিশ হক এবারের ঈদে সাতটি চ্যানেলে হাজির হচ্ছেন নাচ নিয়ে। বাংলাদেশ টেলিভিশনসহ সাতটি চ্যানেলে অনুষ্ঠানগুলো প্রচারিত হবে।

ঈদে বিটিভিতে ঈদের পরদিন আনজাম মাসুদের গ্রন্থনা, পরিকল্পনা, নির্দেশনা ও উপস্থাপনায় নির্মিত ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’ – এ নতুন সংগীত আয়োজনে রবীন্দ্রনাথ ঠাকুরের একটি গানে নাচতে দেখা যাবে বারিশকে। তার সঙ্গে থাকবেন আরো তিন নৃত্যশিল্পী লাবণ্য, সিনথিয়া ইয়াসমিন ও মিম চৌধুরী।

এ অনুষ্ঠানে নৃত্য পরিবেশন প্রসঙ্গে বারিশ বলেন, সেরা নাচিয়েদের সাথে নাচ করা আমার জন্য চ্যালেঞ্জ ছিল। মডেলিং এ ব্যস্ত হবার কারণে বেশি নাচ শেখা হয়নি। কিন্তু সোহাগ স্যারের অনুপ্রেরণায় ভালোভাবে শুটিং শেষ করতে পেরেছি।

বিটিভি বাদে বারিশের নাচ দেখা যাবে  এনটিভি, আরটিভি, দীপ্তটিভি, মাইটিভি, বাংলা টিভি ও এটিএন বাংলা চ্যানেলে। এ নাচের অনুষ্ঠানগুলোতে নাচের কোরিওগ্রাফি করেছেন কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ, কবিরুল ইসলাম রতন, সোহেল রহমান, অপূর্ব চৌধুরী ও জাহিদ হোসেন রিংকু।

বারিশ কথা প্রসঙ্গে জানালেন তিনি সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন। ছোটপর্দায় কাজের চেয়ে বড়পর্দায় কাজ করতে ইচ্ছুক তিনি। গত ঈদে চারটি নাটকে কাজ করলেও এবার তাকে কোন নাটকে দেখা যাবেনা।

এদিকে ফেসবুক আইডি নিয়ে বিপাকে আছেন বারিশ। দুটো আইডি ডিজেবল হয়ে গেছে তার। তবে তিনি মনে করেন সোশ্যাল মিডিয়ায় মনোযোগ দেয়ার চেয়ে কাজের প্রতি মন দেয়া জরুরী।

উল্লেখ্য,  বারিশ বাংলাভিশন চ্যানেলে ‘দিন – প্রতিদিন’ শীর্ষক একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন।