একই দিনে কলকাতায় শুভ – জয়া

দেশের প্রেক্ষাগৃহে না থাকলেও কলকাতায় একই দিন রূপালীপর্দায় উপস্থিত হচ্ছেন জয়া আহসান ও আরিফিন শুভ। আগামী ২২ ফেব্রুয়ারি শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে  জয়া আহসান অভিনীত অর্ণব পালের ‘বৃষ্টি তোমাকে দিলাম’ এবং আরিফিন শুভ অভিনীত রঞ্জন ঘোষের ‘আহা রে’। কাকতালীয়ভাবে একই দিন বাংলাদেশের দুই তারকার ছবি মুক্তি পাবে কলকাতায়।

আরিফিন শুভ ও ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত ‘আহা রে’ ছবির টিজার, ট্রেলার ও গান ইতোমধ্যেই দর্শকপ্রিয় হয়েছে। রান্না নিয়ে নিরীক্ষাধর্মী ছবি নিয়ে আলোচনায় এসেছেন প্রযোজক ঋতুপর্ণা। আরিফিন শুভকে অত্যন্ত নান্দনিকভাবে উপস্থাপন করা হয়েছে বলে মত দিয়েছেন অনেকেই।

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান ভিন্নধর্মী ছবি ‘বৃষ্টি তোমাকে দিলাম’ নিয়ে পর্দায় আসবেন দুদিন পরই। বালাজী মোশন পিকচার্স প্রযোজিত, অর্ণব পাল পরিচালিত ছবিটি মনোবিজ্ঞানের রহস্যময় গল্প নিয়ে নির্মিত। এ ছবিতে জয়া ছাড়াও অভিনয় করেছেন চিরঞ্জিত চক্রবর্তী, রাজেশ শর্মা, সায়ন্তনী গুহঠাকুরতা প্রমুখ।

প্রসঙ্গত, আরিফিন শুভ অভিনীত দেশীয় চলচ্চিত্র ‘জ্যাম’, ‘সাপলুডু’ মুক্তি পাবে এ বছর। অন্যদিকে জয়া অভিনীত ‘বিউটি সার্কাস’, ‘পেয়ারার সুবাস’ মুক্তি পেতে পারে এ বছর।