এটিএন নিউজে তিনদিনব্যাপী তানভীর তারেকের ঈদ স্পেশাল লাভবক্স

এটিএন নিউজে প্রতি শুক্রবার মধ্যরাতের শো ‘ইয়াং নাইট লাভবক্স’ দীর্ঘ কয়েকবছর ধরেই উপস্থাপনা করছেন দেশের জনপ্রিয় উপস্থাপক – সঙ্গীত পরিচালক – লেখক তানভীর তারেক। দেশীয় দর্শকদের একঘেয়ে সেলিব্রেটি শো’র বাইরে এই শোটি দীর্ঘদিন ধরে জনপ্রিয়তার শীর্ষস্থান দখল করে আছে। অনুষ্ঠানটির আইডিয়া ছিল দেশবরেণ্য সংবাদব্যক্তিত্ব মুন্নী সাহার। প্রতি ঈদে অনুষ্ঠানটি দর্শকদের জন্য বিশেষ উপহার হিসেবে ভিন্ন আঙ্গিকে সাজে। তারই ধারাবাহিকতায় ঈদ উপলক্ষে এবারের বিশেষ লাভবক্স প্রচার হবে ঈদের দিন থেকে টানা তিনদিন।

ঈদের দিন ১২ আগস্ট রাতে তানভীর তারেকের গ্রন্থনা ও সঞ্চালনায় বিশেষ লাভবক্সে অতিথি হিসেবে ধাকবেন চলচ্চিত্রের জনপ্রিয় জুটি অনন্ত-বর্ষা। ঈদের দ্বিতীয় দিনের অতিথি হিসেবে থাকছেন মডেল-অভিনেত্রী জান্নাতুল পিয়া ও অভিনেতা তাসকিন রহমান। ঈদের তৃতীয় দিন তানভীর তারেকের অতিথি হিসেবে আড্ডা দেবেন দেশসেরা কন্ঠশিল্পী-সঙ্গীত পরিচালক হাবিব ওয়াহিদ। কখনও গানে, হাস্যরস কিংবা নানান স্মৃতিচারণায় এবারের ঈদের এই বিশেষ আড্ডা প্রচার হবে টানা দিনদিন রাত ১ টা ২০ মিনিটে। একই সময় পরদিন দুপুরে তা পুনপ্রচার করা হবে।

ঈদ স্পেশাল ইয়াং নাইট লাভবক্স এর সঞ্চালক তানভীর তারেক বলেন,‘প্রচলিত এবং নিয়মিত অনুষ্ঠানের বাইরে কিছু বুদ্ধিদীপ্ত প্রশ্ন দিয়ে সাজিয়েছি এবারের ঈদ আয়োজন। না এসব টক শোতে সালামি পেলেন কত, দিলেন কত – এমন একই টাইপের গতানুগতিক কোনো প্রশ্ন নেই। তাই আমি মনে করি তারকাদের সাথে নতুন কিছু গল্প তুলে ধরেছি। আড্ডার ভেতরে শুটিং এর সময়ই পুরো সেট জুড়ে ক্যামেরামান সহ সকলে হেসে উঠেছি আমরা প্রায় সময়ই। বলা যায় প্রায় সরাসরি অনুষ্ঠানের মতো করেই সেই প্রাণবন্ত আড্ডাই আমরা শেয়ার করছি এবারের ঈদের বিশেষ এই অনুষ্ঠানে।

উল্লেখ্য, অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন ফারুকে আজম।