এফডিসিতে তারকাদের ব্যাডমিন্টন লীগ!

পরিচালক সমিতির নির্বাচনের পর আবার জমে উঠেছে বিএফডিসি। গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বিএফডিসিতে শুরু হয়েছে সেলিব্রেটি ব্যাডমিন্টন লীগ (সিবিএল)। প্রতিযোগীতার উদ্বোধনে উপস্থিত ছিলেন শোবিজের অনেক তারকা।

শুরুর দিনে ব্যাডমিন্টন খেললেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, আরএফএল প্লাস্টিকসের হেড অব মার্কেটিং আরাফাতুর রহমান, ঘরে বাজারের কর্মকর্তা মনির হোসেন সোহেল, পরিচালক সমিতির নেতা শাহীন সুমন, শাহীন কবির টুটুল, অপূর্ব রানা এবং আয়োজনের তত্ত্বাবধায়ক মইনুল হক রোজ।

নূর ক্রিয়েশনস আয়োজিত এ প্রতিযোগিতায় মোট ১২টি দল অংশ নিচ্ছে। তাদের মধ্যে আছেন গায়ক আসিফ আকবর, ক্লোজআপ ওয়ান তারকা লিজা, তানভির তারেক, নায়ক ইমন, বাপ্পী চৌধুরী, আব্দুল আজিজ, সালমান মুক্তাদীর, শওকত আলী ইমন, রাজিব, নায়ক নিরব, ডন, কাজী শুভ, প্রত্যয় খান, জয় চৌধুরী, সাঞ্জু জন, আশিক, আহমেদ হুমায়ূন, শাহীন কবির টুটুল-অপূর্ব, রানা, বিনোদন সাংবাদিক রুদ্র রুদ্রাক্ষ, মানজুর কাদের জিয়া, ইমরুল নূর ও পান্থ আফজাল।

আয়োজনের প্রথম দিনের প্রথম ম্যাচে শিল্পী সমিতির দল জয় ও জনের মুখোমুখী হন কাজী শুভ ও প্রত্যয় খান। দ্বিতীয় ম্যাচে আনিসুর রহমান মিলন-সাইফ চন্দন ও শিমুল খানের টিম নায়ক নিরব ও ভিলেন ডনের মুখোমুখী হন। এ প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে আগামী ৩ ফেব্রুয়ারি।

প্রসঙ্গত, সদ্য প্রয়াত গীতিকার, সুরকার, সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল, বাংলা ব্যান্ডের কিংবদন্তি গায়ক আইয়ুব বাচ্চু এবং চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে শ্রদ্ধাভরে স্মরণ করে এ প্রতিযোগীতা শুরু হয়।