এবার শাকিব খানের পারিশ্রমিক ৭০ লাখ টাকা!

831

পেইজ থ্রি ডেস্ক।।

কিছুদিন আগে দীপঙ্কর দীপন এর সিনেমায় ৬০ লাখ টাকা পারিশ্রমিক পেয়েও সিনেমাটি ছেড়ে দিয়েছেন শাকিব খান। খবর রয়েছে শিডিউল জটিলতায় সিনেমাটি করতে পারেননি তিনি। এবার নতুন খবর হল, জাজ মাল্টিমিডিয়ার নতুন একটি ছবির জন্য ৭০ লাখ টাকা পারিশ্রমিকের প্রস্তাব পেয়েছেন শাকিব খান।

সিনেমাটি পরিচালনা করবেন পশ্চিমবঙ্গের রাজ চক্রবর্তী। দেলোয়ার হোসেন দিল গল্প লিখছেন ছবিটির। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে এই ছবির গল্পভাবনা জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের। জুলাই থেকে ঢাকা ও ঢাকার পাশের কোনো গ্রামে হবে ছবির শুটিং। নাম ঠিক না হওয়া ছবিতে শাকিব খানের বিপরীতে একজন নতুন নায়িকা নেবেন শোনা যাচ্ছে। যৌথ প্রযোজনা নয়, ছবিটি নির্মিত হবে জাজের একক প্রযোজনায়।

পারিশ্রমিক চূড়ান্ত হওয়ার পরও কি সিনেমাটি করতে পারবেন শাকিব? এমন প্রশ্নে প্রযোজক আজিজ জানিয়েছেন, ‘এখানে পারিশ্রমিক বিষয় নয়। ছবিটির জন্য ঢালাও শিডিউল দরকার। শাকিবের সঙ্গে বিষয়টি নিয়ে কয়েকবার আলোচনা হয়েছে। গল্পটা তাঁর পছন্দ হয়েছে। কিন্তু শিডিউল মেলাতে পারবেন কি না তা নিয়ে দুই পক্ষেরই সন্দেহ। শাকিব তাঁর ক্যারিয়ারে মাত্র একটি মুক্তিযুদ্ধের ছবি করেছেন। ফলে এই ছবির প্রতি তাঁর আগ্রহের কমতি নেই। এখন বাকিটা সময় বলে দেবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here