ওয়েব সিরিজে সরব রাহা!

এ প্রজন্মের মডেল ও অভিনেত্রী রাহা তানহা খানকে প্রথম দেখা যায় চিরসবুজ কন্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ’র মিউজিক্যাল ফিল্ম ‘সারাংশে তুমি’তে। এ মিউজিক ভিডিও রাহাকে ভাল পরিচিতি এনে দেয়। সম্প্রতি তিনি শুরু করতে যাচ্ছেন নতুন ওয়েব সিরিজের কাজ।

আগামী ৯ মার্চ থেকে সাফি উদ্দিন সাফির নির্দেশনায় নতুন ওয়েব সিরিজ ‘সিনেমাটিক’র এর কাজ শুরু করবেন রাহা। একজন নায়িকার চরিত্রে এই ওয়েব সিরিজে অভিনয় করবেন রাহা। তার বিপরীতে নায়কের ভূমিকায় থাকবেন শিপন মিত্র এবং পরিচালকের ভূমিকায় অভিনয় করবেন খালিদ হোসেন সম্রাট।

রাহা তানহা এ প্রসঙ্গে বলেন,‘ আমার মূল লক্ষ্য সিনেমায় কাজ করার। সেই স্বপ্ন নিয়েই এখানে এসেছি। নিজেকে সিনেমায় একটি ভালো অবস্থানে নিয়ে যেতে চাই। যদিও সিনেমায় নিজেকে প্রতিষ্ঠিত করা একটু চ্যালেঞ্জিংই। কিন্তু তারপরও আমি হাল ছাড়িনি। আমি চেষ্টা করে যাচ্ছি। ’

প্রসঙ্গত, রাহা অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। একটি মোঃ আসলামের ‘ভালোবাসা ডটকম’ এবং অন্যটি মুকুল নেত্রবাদী’র ‘রূপ’। প্রচারের অপেক্ষায় রয়েছে তিনটি ওয়েব সিরিজ। সেগুলো হল ইভান মনোয়ারের ‘হেলেন অব ট্রয়’, খায়রুল পাপনের ‘আফটার ব্রেক’ ও ‘কাকতালীয়’।