কাজটি দর্শকদের ভালো লাগবে

মা দিবস উপলক্ষে নির্মিত মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রাভিনেতা তাসকিন রহমান। গানের নাম ‘বায়না’। গানটি লিখেছেন ফয়সাল রড্ডি ও রাকিব হাসান রাহুল। এ গানে কণ্ঠ দেয়ার পাশপাশি সুর ও সঙ্গীতায়োজন করেছেন অদিত রহমান। ভিডিও নির্মাণ করেছেন ভাস্কর জনি ও এ কে পরাগ।

এরইমধ্যে মিউজিক ভিডিওটির শুটিং শেষ হয়েছে। এতে অভিনয় প্রসঙ্গে তাসকিন বলেন, ‘নির্মাণ পরিকল্পনা পছন্দ হওয়ায় মিউজিক ভিডিওতে ফের অভিনয় করেছি। গানটি সুন্দর, এ গানের ভিডিওর শুটিংয়ের সময় ইমোশনাল হয়ে গিয়েছিলাম যা ভিডিওর জন্য গুরুত্বপূর্ণ ছিল। মায়ের প্রতি ভালোবাসা ও সম্মানের বিষয়টি এখানে গুরুত্বসহকারে উপস্থাপন করা হয়েছে। এ মিউজিক ভিডিওটি দর্শকের কাছে গ্রহনযোগ্য হবে এবং বেশ সাড়া জাগাবে বলে আমি মনে করছি।’

ঢাকা অ্যাটাক ছবি দিয়ে অভিনয়ে এসছিলেন তাসকিন রহমান। ছবিটিতে তার অভিনয়ে মুগ্ধ সবাই। এরপর থেকে সিনেমায় নিয়মিত হয়েছেন এই অভিনেতা। কিছুদিন আগে মিউজিক ভিডিওতে অভিষেক হয়েছিল এই অভিনেতার। এটি তার দ্বিতীয় মিউজিক ভিডিও।

জানা যায় আগামীকাল মা দিবসে এই মিউজিক ভিডিওটি ইউটিউবে প্রকাশ হবে। বর্তমানে তাসকিন অভিনয় করছেন ‘মিশন এক্সট্রিম’ নামের একটি ছবিতে।