কোহলির অবসর নেওয়াই উচিত জনসন

কোহলির অবসর নেওয়াই উচিত: জনসন

মিচেল জনসন, ক্রিকেটের ২২ গজ এখন তার কাছে অতীত। মেলবোর্নে চলছে ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট ম্যাচ। মেলবোর্নের পিচ অজি বোলারদের মোটেও সাহায্য করছে না। ভারতীয় ব্যাটসম্যানরা রানের পাহাড় গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন। ক্রিজে রয়েছেন বিরাট কোহলি ও চেতেশ্বর পূজারা।

মেলবোর্নের পিচ পুরোদস্তুর ব্যাটিং উইকেট। মাথার ঘাম পায়ে ফেলে অজি বোলাররা ভারতের দু’টোর বেশি উইকেট ফেলতে পারেননি। এমন পিচের চরিত্র দেখে অস্ট্রেলিয়ার প্রাক্তন বাঁ হাতি পেসার জনসন সোশ্যাল মিডিয়ায় ভারত অধিনায়ককে আক্রমণ করে বসেন।

টুইট করেন, কোহলি যদি এই উইকেটে হান্ড্রেড প্লাস রান করতে না পারে তাহলে ওর অবসর নেওয়াই উচিত।

শুরুটা অবশ্য করেছিলেন জনসনই। ‘রাস্তা’র ছবি টুইট করে জনসন বোঝাতে চান, এই পিচে প্রাণ নেই। মেলবোর্নের পিচ ব্যাটসম্যানদের সহায়ক। বাঁ হাতি পেসারের এ হেন টুইটের পরেই ভারতের সমর্থকরা জনসনকে কটাক্ষ করতে শুরু করে দেন। যার জবাবেই জনসন বলে দেন, মেলবোর্নে শতরান করতে না পারলে কোহলির উচিত অবসর নেওয়া।

ভারত অধিনায়কের কানে পৌঁছয়নি জনসনের এমন কটাক্ষ। অজি পেসারকে ‘সবক’ শেখানোর উপায় জানা আছে কোহলির। ভারত অধিনায়কের ব্যাট দ্বিতীয় দিন কথা বলতে শুরু করে দিলে জনসনকে সমুচিত জবাব দেওয়া হবে। কোহলি আগেও অস্ট্রেলিয়ার বাঁ হাতি পেসারকে জবাব দিয়েছেন। এবারও কোহলির কোর্টে বল। দেখা যাক ভারত অধিনায়কের ব্যাট ঝলসায় কিনা। সূত্র: এবেলা।

মতামত দিন