চলচ্চিত্রের গতি কখনো থামেনি, থামবেও না : আলমগীর

1781

পেইজ থ্রি ডেস্ক।।

‘চলচ্চিত্রের গতি চলমান। এর গতি কখনো থামেনি, থামবেও না। চলচ্চিত্রের সুদিন আসছে । আমি ভোরের সূর্য দেখতে পাচ্ছি। এমনটাই আশবাদ ব্যক্ত করলেন জনপ্রিয় অভিনেতা, পরিচালক আলমগীর।

বুধবার (১১ এপ্রিল) রাতে রাজধানীর ঢাকা ক্লাবে ডিজিটাল প্ল্যাটফর্মে নিজের পরিচালিত ও অভিনীত ‘একটি সিনেমার গল্প’ ছবিটির গান প্রকাশ উপলক্ষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা আলমগীর।

ছবির প্রসঙ্গ টেনে আলমগীর আরো বলেন, “সিনেমার প্রতি আমার ইমোশন, ভালোবাসা, দায়িত্ব ও কর্তব্যবোধ থেকে ছবিটি বানিয়েছি। চলচ্চিত্রের মানুষ ও এখানের গল্প নিয়েই ‘একটি সিনেমার গল্প’। যেখানে দর্শক সুন্দর গল্প, হাসি-কান্না, দুঃখ-বেদনা সবই খুঁজে পাবেন। রয়েছে চমৎকার মেলোডিয়াস গান। আমি চেষ্ঠা করেছি ছবিতে একটি সুন্দর গল্প তুলে ধরার। আশা করি, সিনেমাহলে গিয়ে ছবিটি দেখে দর্শকরা তা বুঝতে পারবেন।”

ঋতুপর্ণার অভিনয়  প্রসঙ্গে আলমগীর জানালেন, ‘গল্পটি যখন লেখা হয় তখন আমি আমার টিমের সবাই শোনাই। তারা সবাই এক বাক্যে ঋতুপর্ণাকে কাস্ট করার কথা বলে। আপনারাও আশা করি সিনেমাটি দেখলে ওকে কাস্ট করার যৌক্তিকতা খুঁজে পাবেন।’

পহেলা বৈশাখ উপলক্ষে ১৩ এপ্রিল মুক্তি পাবে আইকন এন্টারটেইনমেন্ট প্রযোজিত ও জুঁই নিবেদিত চলচ্চিত্র ‘একটি সিনেমার গল্প’। ছবিটির এক্সক্লুসিভ ডিজিটাল কনটেন্ট পার্টনার বাংলাঢোল লিমিটেড। অনুষ্ঠানে যোগ দিতে ভারত থেকে ছুটে আসেন ছবিটির অন্যতম অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অনুষ্ঠানে তিনি বলেন, ‘দারুণ সব গান রয়েছে ছবিটিতে। দীর্ঘদিন পর বাংলাদেশের ছবিতে কাজ করে ভালো লাগছে। ভবিষ্যতে আরও কাজ করতে চাই।’

ছবির নায়ক আরিফিন শুভ বলেন, ‘এই ছবিতে অভিনয় আমার জীবনে দারুণ একটি প্রাপ্তি, পুরস্কার। গুণী মানুষদের সঙ্গে কাজ করে অনেক কিছু শিখেছি।’

অনুষ্ঠানে এসেছিলেন উপমহাদেশের বিশিষ্ট কণ্ঠশিল্পী ও আলমগীরের সহধর্মিনী রুনা লায়লা। গুণী এই শিল্পী বলেন, ‘এই ছবিতে গান গাওয়ার জন্য আমাকে বলা হয়েছিলো। আমি বলেছি তরুণদের সুযোগ দিন। সব মিলিয়ে গানগুলো বেশ ভালো হয়েছে। ছবিটির জন্য শুভকামনা।’

অনুষ্ঠানে আরও ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর, অভিনেতা হাসান ইমাম, আরিফিন শুভ, অভিনেত্রী চম্পা, গীতিকার কবির বকুল, সংগীত পরিচালক শওকত আলী ইমন, ঝিলিক প্রমুখ।

শুভকামনা জানাতে এসেছিলেন চলচ্চিত্রের ‘মিয়াভাই’খ্যাত অভিনেতা ফারুক, চিত্রনায়ক জায়েদ খান, নির্মাতা মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক খোরশেদ আলম খসরু, বাংলাঢোলের ম্যানেজিং ডিরেক্টর এনামুল হক প্রমুখ। সঞ্চালনার দায়িত্ব পালন করেন মোহাম্মদ হোসেন জেমী।

‘একটি সিনেমার গল্প’ ছবিতে গান থাকছে পাঁচটি। এরই মধ্যে ছবিটির ট্রেলার দর্শকের নজর কেড়েছে। বাংলাঢোলের ইউটিউব চ্যানেলসহ বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, এয়ারটেলস্ক্রিন ও টেলিফ্রিক্সে পাওয়া যাবে ছবির গান, টিজারসহ অন্যান্য সব কনটেন্ট।

3 COMMENTS

  1. এবার আপনি বলেন, আপনার অভিনীত যে ছবিগুলো করছেন এধরনের মানসম্মত, পারিবারিক কাহিনী নিয়ে বর্তমানে কি কোন ছবি নির্মাণ হচ্ছে ???
    সালমান শাহ্ , নাঈম, রাজ্জাক,বুলবুল আহমেদ,জসিম,মাহমুদ কলি,আনোয়ার হোসের,প্রবীর মিত্র,অাজিম এবং আপনার পিরিয়ডে যে হলগুলো ছিল সারা বাংলাদেশে সেগুলো আজ কোথায়???
    আপনার বলেন যে বাংলা চলচ্চিত্রে সু-দিন ফিরে আসছে তাহলে দিন দিন আগের তুলনায় হলগুলো কমে যাচ্ছে কেন???
    বছরে ১/২টা ছবি ভালো হলেই কি সব ছবি ভালো????
    এখন যা আছে তারচেয়েও আগামীতে খারাপ অবস্থা হবে এই বাংলা চলচ্চিত্রের কারন শাকিব খানের ঐ একঘেয়েমি চশমা পড়া,ড্রেসআপ,চুলকাটিং স্টাইল দেখতে দেখতে দর্শকের শরীর ও চোখ দু’টোই ক্লান্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here