ছবির সাফল্য দর্শকের হাতে : আরিফিন শুভ

ছবির সাফল্য দর্শকের হাতে – এমনটিই জানালেন চিত্রনায়ক আরিফিন শুভ।  ‘মিশন এক্সট্রিম’ ছবিটি নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আজ অন্যান্য কলাকুশলীদের সাথে উপস্থিত ছিলেন তিনি।  সেখানেই ছবিটি নিয়ে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শুভ তার বক্তব্যে বলেন, এখন পর্যন্ত যে কয়টি ছবিতে কাজ করেছি তারমধ্যে সবচেয়ে বেশি শারীরিক পরিশ্রম করতে হয়েছে ‘মিশন এক্সটিম’র জন্য। দীর্ঘদিন ধরে নিজেকে তৈরি করতে হয়েছে। যারা ‘ঢাকা অ্যাটাক’ দেখে বিনোদন পেয়েছিলেন তারা এই ছবিটি দেখে আরও বেশি মুগ্ধ হবেন।

তিনি যোগ করেন, ছবিটি কতোটা সাফল্য পাবে সেটা দর্শকের হাতে। তবে একজন শিল্পী হিসেবে সর্বোচ্চ চেষ্টার যে জায়গাটি সেখানে আমি তৃপ্ত। নিজেকে উজার করে দিয়ে কাজ করেছি। শুধু আমি নই, এই ছবির পুরো টিম অনেক ডেডিকেট ছিলো ভালো কাজের জন্য।

নির্মাতা সানি সারোয়ার জানালেন ব্যাপক গোপনীয়তার মধ্যে ঢাকাসহ আশেপাশের বিভিন্ন স্থানে টানা এক মাস শুটিং শেষ করা হয়েছে ছবিটির। আরেকটু শুটিং বাকি আছে যা করা হবে মধ্যপ্রাচ্যে।

অন্যদিকে ‘মিশন এক্সট্রিম’ ছবি দিয়ে অভিষেকের অপেক্ষায় থাকা মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঐশী এ ছবিটিতে কাজ করতে পেরে উচ্ছ্বসিত। তিনি পরিচালক সানী সারোয়ারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

প্রসঙ্গত, ‘মিশন এক্সট্রিম’ ছবিটি আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’র আদলে নির্মিত হচ্ছে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম, লায়লা হাসান, শহীদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, এবিএম সুমন, শামস সুমন প্রমুখ। এ বছরেই ছবিটি প্রেক্ষাগৃহে আসবে বলে জানা গেছে।