জন্মদিনে সালমানের বুকে ক্যাটরিনা, দেখলেন লুলিয়া!

ভাইজান সালমান খানের জন্মদিনের পার্টিতে প্রাক্তন ক্যাটরিনাকে বুকে টেনে নিলেন ভাইজান, দেখলেন বর্তমান লুলিয়া! এমনটাই ঘটেছে সালমান খানের জন্মদিনের পার্টিতে, লুলিয়া শুধু নয় উপস্থিত সকলেই দেখেছে এমন দৃশ্য।

রণবীর কাপুরের সঙ্গে টানা ৭ বছরের সম্পর্কে ছেদ পড়ে যাওয়ার পর, সালমন খানের কাছে ফিরে এলেও, তিনি নাকি ‘ভাইজান’-এর ‘এক্স’-ই। কিন্তু, তাঁকে যে খান পরিবারের প্রত্যেকেই বেশ পছন্দ করেন, সেই উদাহরণ বিভিন্ন সময় সবার সামনে উঠে এসেছে। সালমন খানের জন্মদিনের পার্টিতেও দেখা গেল সেই একই ছবি।

২৬ ডিসেম্বর মাঝরাত থেকে সালমন খানের পানভেল বাগানবাড়িতে যখন জন্মদিনের উত্সব শুরু হয়, সেই সময় একে একে বলিউড তারকারা হাজির হতে শুরু করেন সেখানে। সলমনের অতিথিদের তালিকা থেকে বাদ পড়েননি ক্যাটরিনাও। ডেনিম শার্ট পরে সালমন খানের বাগানবাড়ির অনুষ্ঠানে হাজির হন তিনি।

সবাই যখন পার্টিতে মগ্ন,সেই সময় একান্তে সালমনের সঙ্গে দেখা যায় ক্যাটরিনাকে। আর ক্যাটের সঙ্গে তখন হাজির হন সালমনের বোন আলভিরা অগ্নিহোত্রীর দুই সন্তান আলিজিয়া এবং আয়ান। আলিজিয়া এবং আয়ানকে নিয়ে সালমনের সঙ্গে ছবি তুলতে দেখা যায় ক্যাটরিনাকে। সালমানও ক্যাটকে বুকে টেনে নিলেন সবার সামনে।

তবে এই প্রথম নয়, এর আগেও অর্পিতা খান শর্মার ছেলে আহিলকে কখনও কোলে নিয়ে পার্টি করতে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। আবার কখনও গণেশ বিসর্জনের সময় আহিলের হাত ধরে হাঁটতে দেখা গিয়েছে তাঁকে। সবকিছু মিলিয়ে সালমনের প্রাক্তন বান্ধবী হিসেবে পরিচিত হলেও, ক্যাটরিনা যেন এখনও খুব আপন খান পরিবারের কাছে।

জি নিউজ