টিজারে চমক দেখালো ‘সাপলুডু’

গোলাম সোহরাব দোদুল ছোটপর্দায় দর্শকনন্দিত কাজ করেছেন কিন্তু বড়পর্দায় তাঁকে পায়নি দর্শক। অবশেষে তিনি এ বছর প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে বড়পর্দায় উপস্থিত হচ্ছেন। তাঁর পরিচালিত ‘সাপলুডু’ ছবির টিজার প্রকাশ পেল ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায়। টিজারে চমক দেখিয়েছেন নির্মাতা গোলাম সোহরাব দোদুল। টান টান উত্তেজনার টিজারে আভাস দিয়েছেন ছবিতে অন্যরকম কিছুর দেখা পাবেন দর্শক।

আরটিভি কর্তৃক আয়োজিত স্টার এওয়ার্ড ২০১৮ -এ প্রকাশ করা হয় ছবিটির টিজার। পরবর্তীতে সোশাল মিডিয়াতেও টিজারটি প্রকাশিত হয়।

টিজারে আরিফিন শুভ ও মিম জুটিকে দেখতে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছে নেটিজেনরা। মিমকে সাধারন পোশাকে দেখা গেছে, শুভকেও মনে হয়েছে পাশের বাড়ির ছেলেটি। টিজারে ধারাবিবরণী ছিল উল্লেখযোগ্য। সর্বত্রই প্রশংসিত হচ্ছে দোদুলের প্রথম ছবির টিজার। টিজারের সংলাপগুলোও দর্শককে নড়েচড়ে বসিয়েছে, বিশ্বাস ভাঙা যেখানে নিয়ম / প্রতারণা যেখানে গেম চেঞ্জার, সেখানে ভুলের মাশুল দিতে হয় নিঃশ্বাসের দামে।

প্রসঙ্গত, ছবিটিতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা সাহা মিম ছাড়াও অভিনয় করেছেন জাহিদ হাসান, তারিক আনাম খান, রুনা খান, শতাব্দী ওয়াদুদ, সুষমা সরকার প্রমুখ। ‘সাপলুডু’ মুক্তি পাবে আসছে এপ্রিল মাসে।