টেলিভিশন ও ইউটিউবে ব্যস্ততা বাড়ছে রানা’র

আমেরিকা থেকে দেশে ফিরেই পুরোদমে কাজ শুরু করেছেন ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী এইচ এম রানা । নতুন ও পুরনো কাজ গুলো নিয়ে এরই মধ্যে বেশ ব্যাস্ত সময় পার করছেন এই শিল্পী। এর মধ্যে রয়েছে টিভি ও রেডিও শো , নিজের পরিচালনায় নাটক , শর্ট ফিল্ম ও মিউজিক ভিডিওর কাজ ।

ইতোমধ্যে দুবাই, ইরান, কুয়েত, কাতার , ওমান, ও বাহরাইনের বিভিন্ন মনোরম পরিবেশের ভিডিও ফুটেজ সংগ্রহ করেছেন তিনি। এছাড়াও জুলাই মাসে শুটিংয়ের জন্য আফ্রিকা ইউরোপ তুর্কি সহ যাচ্ছেন বেশ কিছু দেশে ।

রানা বলেন, কাজগুলো ধারাবাহিকভাবে পর্যায়ক্রমে টিভি ও ইউটিউব প্লাটফর্মে আসতে থাকবে । কাজগুলো ইন্টারন্যাশনাল মানের হওয়ায় দর্শক শ্রোতারা দেশে থেকেও ইন্টারন্যাশনাল মানের কাজ উপভোগ করবেন বলে আশা রাখি । এছাড়াও থাকছে বেশ কিছু চমক । আর এসব বিষয়ে আমাকে যথেষ্ট পড়াশোনাও করতে হচ্ছে প্রতিদিন ।

অল্পকিছুদিনের মধ্যই বাকী কাজের শুটিং শুরু হবে বলে রানা জানান । এরই মধ্যে ইংল্যান্ডে একটি বিগ বাজেটের মিউজিক ভিডিও তৈরির ও পরিকল্পনা করেছেন এই শিল্পী । তাছাড়া ইউটিউবের জন্য এবারই প্রথম ‘সম্পর্ক’ শীর্ষক একটি শর্ট ফিল্ম পরিচালনা করেছেন এই শিল্পী। শর্ট ফিল্মটির গল্প, পরিকল্পনা, ও পরিচালনার পাশাপাশি অভিনয় ও সংগীত পরিচালনাও করেছেন রানা নিজেই ।

উল্লেখ্য, কয়েকটি টিভি চ্যানেলে স্টুডিও লাইভ কনসার্টেরও প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন রানা।