তবে কী বিয়ের জন্যই ফ্ল্যাট কিনলেন আলিয়া?

তবে কী আলিয়া ভাট সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন? এক থেকে দুই হচ্ছেন ‘রাজি’ অভিনেত্রী? এমন প্রশ্ন উঠছে আলিয়ার বিলাসবহুল ফ্ল্যাট কেনার কারণে।

জানা গেছে জুহুতে একটি নতুন বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন আলিয়া। যার দাম ১৩ কোটি ১১ লক্ষ।  শুধু তাই নয়, নতুন ফ্ল্যাটের কাজ শেষ হওয়ার পরই সেখানে সাজানোর কাজও শুরু করে দেন আলিয়া। যার জন্য ইতিমধ্যেই ৩ কোটি খরচ করতে হয়েছে বলিউডের এই অভিনেত্রী। ইন্টেরিয়ার ডেকরেটর রিচা বহেলই আলিয়া ভাটের নতুন ওই ফ্ল্যাট সাজিয়ে দিয়েছেন বলে খবর পাওয়া গেছে। বিয়ের জন্যই কি তড়িঘড়ি নতুন ফ্ল্যাট কিনে বসলেন আলিয়া? উঠছে প্রশ্ন।

জুহুতে একটি বিলাসবহুল ফ্ল্যাট রয়েছে আলিয়া ভাটের। যেখানে দিদি শাহিন ভাটের সঙ্গে থাকেন তিনি। কিন্তু, জুহুর ওই ফ্ল্যাট ছেড়ে এবার নিজের নতুন ফ্ল্যাটেই আলিয়া বসবাস করতে চাইছেন। চলতি বছর জুন মাসে রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের আংটি বদলের কথা। আর তাই আংটি বদলের আগেই কি জুহুতে ২৩০০ স্ক্যয়ারফুটের ওই ফ্ল্যাট কিনে নিজের বাসস্থান আলাদা করে নিতে চাইছেন ‘তিনি?

উল্লেখ্য, একটি ছবির শুটিংয়ে রণবীর কাপুরের সাথে সম্পর্কে জড়ান আলিয়া। সম্পর্ক ঘনিষ্ঠ হতে শুরু করে। এরপরই গুঞ্জন উঠেছে শিগগিরই বাগদান সেরে ফেলতে চাইছেন রণবীর।

জি নিউজ