তিন বিজ্ঞাপনে মৌসুমী

প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী সম্প্রতি তিনটি বিজ্ঞাপনের শুটিং শেষ করলেন। তিনটি বিজ্ঞাপনই নির্মিত হয়েছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা উপলক্ষে। মূলত আরএফএল গ্যাস স্টোভের বিশেষ অফারের প্রচারণার অংশ হিসেবে বিজ্ঞাপনগুলো নির্মাণ করা হয়েছে।

সফল নির্মাতা ফাহমিদা প্রেমার পরিচালনায় তিনটি বিজ্ঞাপনের শুটিং হয়েছে মেরি মন্টানা এন্ড লাউঞ্জ ও মৌসুমীর বাসায়। আরএফএল’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর মৌসুমীর গ্যাস স্টোভের প্রমোশনাল বিজ্ঞাপনের প্রথমটি আরএফএল গ্যাস স্টোভের অফিসিয়াল ফেইসবুক পেজে প্রকাশ হয়েছে ১৪ জানুয়ারি। পরবর্তী দুটো বিজ্ঞাপন আগামী ১৬ ও ১৮ জানুয়ারি প্রকাশ হবে বলে জানিয়েছেন ফাহমিদা প্রেমা।

বাণিজ্য মেলায় আরএফএল’র মিনি প্যাভিলিয়ন (নং ৩১) থেকে যেকোন স্টোভ কিনলে ক্রেতারা পাচ্ছেন কুপন। জমাকৃত কুপনের মাঝ হতে প্রতিদিন লটারি করে বেছে নেয়া হচ্ছে একজন বিজয়ী। এভাবে তিরিশ জন বিজয়ী বেছে নেয়া হবে। তাঁরা পরবর্তীতে প্রিয়দর্শিনী মৌসুমী’র সাথে ডিনার করার সুযোগ পাবেন। নির্মাতা প্রেমা জানালেন চমক হিসেবে মৌসুমী যেকোন একদিন হাজির হতে পারেন বাণিজ্যমেলায়।

প্রসঙ্গত, আগামী ১৫ ফেব্রুয়ারী মৌসুমী অভিনীত ‘রাত্রির যাত্রী’ মুক্তি পাবার কথা রয়েছে। পাশাপাশি আগামী মাসেই আসতে পারে ‘নোলক’, এ ছবিতে আরো আছেন সুপারস্টার শাকিব খান, ববি ও ওমর সানী।

ছবি: আলম নূর