দীপবীরের রিসেপশনে তারার মেলা

শনিবার ( ১ ডিসেম্বর)  মুম্বাইয়ে গ্র্যান্ড হায়াতে অনুষ্ঠিত হলো তারকা দম্পতি রণবীর-দীপিকার চতুর্থ রিসেপশন। সেখানে বসেছিল তারার মেলা। রিসেপশনে লাল স্লিট গাউনে দীপিকা অন্যদিকে রণবীরকে কালো সুটে বেশ লাগছিল।

এই রিসেপশনে উপস্থিত ছিল শাহরুখ খান, সাইফ আলি খান-কারিনা কাপুর খান দম্পতি, সারা আলি খান, ক্যাটরিনা কাইফ, হেমা মালিনি, রেখা, রানী মুখার্জি, সোনাক্ষি সিনহা, নিমরাত কৌর, কাজল আগারওয়াল, জ্যাকলিন ফার্নান্দেজ, দিশা পাতানি, টাইগার শ্রফ, তিন ভাই-বোন অর্জুন কাপুর, জানভী কাপুর-খুশি কাপুর, শাবানা আজমি-জাভেদ আখতার দম্পতি, প্রেমিকাকে নিয়ে উপস্থিত হয়েছিলেন আরবাজ খান ও রাজকুমার রাও। সম্পূর্ণ পরিবার নিয়ে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন, ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি, ক্রিকেটার সচীন টেন্ডুলকার প্রমুখ।

২০১৩ সালে বলিউডের জনপ্রিয় নির্মাতা সঞ্জয়লীলা বানসালির ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’য় প্রথম জুটি বেঁধে কাজ করেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। দীর্ঘ পাঁচ বছর মন দেওয়া-নেওয়ার পর ইতালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোতে গত ১৪ নভেম্বর কঙ্কানি রীতিতে ও ১৫ নভেম্বর উত্তর ভারতের সিন্ধি রীতিতে সম্পন্ন হয়েছে এই তারকা জুটির বিয়ের আনুষ্ঠানিকতা।