দুই ঈদে শাকিব খান ফিল্মস

নিজের প্রযোজনা সংস্থা নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এরই মধ্যে গুলশান নিকেতনে অফিসও নিয়েছেন এই জনপ্রিয় অভিনেতা। আগামীর কাজ ও পরিকল্পনা নিয়ে ডেইলি পেজ থ্রিকে শাকিব খান বলেন, চলচ্চিত্রের এই ক্রান্তিলগ্ন সময়ে এসে চুপ করে থাকতে পারছি না। এই বছর থেকেই নিয়মিত প্রযোজনায় ব্যস্ত হবো। বছরে চার ছবি করার পরিকল্পনা করছি। এরই মধ্যে তিনটি ছবির প্রজেক্ট গুছিয়ে এনেছি।

তিনি যোগ করে আরো বলেন, দুই ঈদে আমার প্রযোজনা সংস্থা থেকে দুটি ছবি থাকছে, এটা মোটামুটি কনফার্ম। আরো দুটি ছবির গল্প নিয়ে কাজ চলছে।

কবে নাগাদ দুই ছবির কাজ শুরু করছেন এমন প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, ‘নতুন লুক আনতে নিয়মিত শরীর চর্চা করছি। ফেব্রুয়ারি থেকে ছবির শুটিং শুরু হবে। ঈদে আমার ছবির জন্য মুখিয়ে আমার ভক্ত অনুরাগীরা। ভক্তদের নিরাশ করতে চাই না। আমি মনে করি, দুই ঈদে দর্শকদের আমার প্রযোজনা সংস্থা থেকে ভালো মানের ছবিই উপহার দিতে পারবো।’

শাকিব খান ফিল্মসের ব্যানারের ঈদের একটি ছবি পরিচালনা করবেন মাস্টার মেকারখ্যাত মালেক আফসারী। অন্যটি কে পরিচালনা করবেন তা এখনও চূড়ান্ত হয়নি।

এদিকে জানা গেছে, ‘পোড়ামন টু’ ও ‘দহন’ খ্যাত রায়হান রাফি শাকিব খান ফিল্মসের ডাক পেয়েছেন। সম্প্রতি শাকিব খানের সাথে রাফি গল্প নিয়ে বসেছেন। খুব শিগগিরই সুখবর আসবে বলে ইঙ্গিত পাওয়া গেছে।

প্রসঙ্গত, শাকিব খান ফিল্মস (এসকে)  এর প্রযোজনায় প্রথম নির্মিত হয় ‘হিরো- দ্যা সুপারস্টার’ ছবিটি। শাকিব খানের বিপরীতে  ছবিতে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও ববি।