দেশ-বিদেশের চার চলচ্চিত্রে জ্যোতি

ছোট ও বড়পর্দার জনপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি বর্তমানে ব্যস্ত সময় কাটাচ্ছেন চলচ্চিত্রের শুটিং নিয়ে। অচিরেই মুক্তি পাবে তাঁর দুটো চলচ্চিত্র। শুটিং চলছে দুটো চলচ্চিত্রের।

এ প্রসঙ্গে জ্যোতি বলেন,  এ মুহুর্তে আমার দুটো সিনেমার কাজ চলছে। একটার শুটিং চলছে, এ মাসেই শেষ হবে। অন্যটা মার্চে শ্যুটিং শুরু হবে। সামনে মুক্তি পেতে যাচ্ছে “রাজলক্ষ্মী ও শ্রীকান্ত” এবং “মায়া”। এই চারটি সিনেমার কাজ নিয়ে ব্যাস্ত আছি।

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে নির্মিত “রাজলক্ষ্মী ও শ্রীকান্ত” ছবিতে রাজলক্ষ্মীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। এই ছবিতে শ্রীকান্ত হিসেবে আছেন কলকাতার ঋত্বিক চক্রবর্তী। ছবিটি পরিচালনা করছেন কলকাতার প্রদীপ্ত ভট্টাচার্য। এটি সম্পূর্ণ কলকাতার চলচ্চিত্র।

অন্যদিকে “মায়া: দ্য লস্ট মাদার” চলচ্চিত্রটিতে একটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জ্যোতি। ছবিটি পরিচালনা করেছেন মাসুদ পথিক। ছবিটি সরকারি অনুদানপ্রাপ্ত।

অন্য দুটো ছবির নাম প্রকাশ করতে অপারগতা প্রকাশ করেছেন জ্যোতি। তিনি বলেন, যে সিনেমা দুটোর শুটিং চলছে, তার পরিচালক দুজনেই কাজ শেষ না হওয়া পর্যন্ত বিস্তারিত কিছু প্রচার করতে চাননা।প্রোডাকশনের সিগন্যাল পাওয়ার সাথে সাথে আমি বিস্তারিত জানাবো। আপনাদের আগ্রহ আর সমর্থনের জন্য কৃতজ্ঞতা।

প্রসঙ্গত, জ্যোতি একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য আওয়ামী লীগের হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি রাজনীতির সাথে যুক্ত বেশ কিছুদিন ধরেই।