দৌড় প্রতিযোগীদের উৎসাহ দিলেন সিনে তারকারা

১ ফেব্রুয়ারী শুক্রবার হাতিরঝিলে উপস্থিত হয়েছিলেন সিনে জগতের কয়েকজন তারকা। তাঁরা হলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, নিপুণ ও বিন্দু। এক দৌড় প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের উৎসাহ দিতেই তাঁদের আগমন।

কয়েক বছর ধরেই শীতের সকালে দৌড় প্রতিযোগিতার আয়োজন করে আসছে ব্র্যাক ব্যাংক কর্তৃপক্ষ। সেই ধারাবাহিকতায় মানবতার কল্যাণে তহবিল সংগ্রহের উদ্দেশে গতকাল সকাল ৭টায় হাতিরঝিলে এটি আয়োজন করা হয়। ‘ব্র্যাক ব্যাংক দৌড়-২০১৯ : কল্যাণের পথচলা’ নামের এ প্রতিযোগিতা মূল উদ্দেশ্য ফান্ড তৈরি করা। এর অর্থ শিশুদের চিকিৎসা সেবায় ব্যবহার করা হবে। আয়োজনে আরও অংশ নেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এবং হাতিরঝিল সমন্বিত উন্নয়ন শীর্ষক প্রকল্পের পরিচালক মেজর জেনারেল আবু সাঈদ মো. মাসুদ।

চিত্রনায়িকা অপু বিশ্বাস, নিপুণ ও টিভি অভিনেত্রী বিন্দু ছাড়াও আয়োজনে হাজির হয়েছিলেন চিত্রনায়ক ও এমপি আকবর হোসেন পাঠান ফারুক, অভিনেতা-নির্মাতা আফজাল হোসেনসহ অনেকেই। তারা এখানে হাজির হয়েছিলেন প্রতিযোগিতার উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে।

প্রসঙ্গত, এ প্রতিযোগীতায় আরও উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সেলিম আরএফ হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক ও সিআরও চৌধুরী আখতার আসিফ ও ঊর্ধ্বতন কর্মকর্তারা। সারাদেশ থেকে আসা ব্র্যাক ব্যাংক ও এর অঙ্গপ্রতিষ্ঠানের কর্মকর্তারা এই ম্যারাথন দৌড়ে অংশ নেন।