নতুন কোন ছবি করছেন না শাহরুখ খান!

নতুন কোন ছবিতে হাত দিচ্ছেন না বলিউড বাদশা শাহরুখ খান। গুঞ্জন ছিল রাজকুমার হিরানির সাথে ছবি করবেন তিনি। সে গুঞ্জন উড়িয়ে দিলেন কিং খান, জানালেন রাজকুমার বা ফারাহ খান, কিংবা রোহিত শেট্টি কারো সাথেই আপাতত ছবি করছেন না তিনি। ছবি করতে মন চাইছে না তার।

শেষ ছবি ‘জিরো’-র বক্স অফিসে ভরাডুবির পর সিনেমা থেকে কিছুদিনের বিরতি নিয়েছেন এ অভিনেতা। অতিসম্প্রতি শোনা যাচ্ছিল, পরবর্তী ছবির জন্য ‘থ্রি ইডিয়টস’ খ্যাত পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে কথাবার্তা বলছেন শাহরুখ। কিন্তু, সেই জল্পনাও উড়িয়ে দিলেন তিনি।

সম্প্রতি ফিল্মফেয়ারের সঙ্গে একটি সাক্ষাৎকারে শাহরুখ বলেন, “আমার কাছে এই মুহূর্তে কোনও ছবি নেই। সাধারণত একটা ছবি শেষ হওয়ার ৩-৪ মাসের মধ্যেই নতুন ছবি শুরু করে দিই। কিন্তু এবার আমার ইচ্ছাই হচ্ছে না। মন চাইছে না। আরও সময় নেওয়া উচিত বলে মনে করছি। সিনেমা দেখা, গল্প শোনা ও বই পড়া ইত্যাদিতে নিজেকে ব্যস্ত রেখেছি। এমনকি আমার ছেলেমেয়েরা এখনও কলেজে পড়ছে। মেয়ে কলেজে পড়ছে। ছেলের কলেজের পাঠ শেষ হতে চলেছে। তাই পরিবারের সঙ্গে আরও সময় কাটাতে চাই।”

এর আগে চিনে একটি সাক্ষাৎকারে শাহরুখ বলেছেন,”এখনই আমি কোনও সিদ্ধান্ত নিই নি। সম্ভবত জুনে ছবির শ্যুটিং শুরু করব। এনিয়ে পরে সিদ্ধান্ত নেব। শুধু ছবির প্রস্তাবগুলি নিয়ে ভাবনাচিন্তা করছি। জুনের মধ্যে ছবি বাছাইয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলব।”

প্রসঙ্গত, কিং খানের শেষ হিট ছবি ছিল ‘হ্যাপি নিউ ইয়ার’। সমালোচকদের সেরকম প্রশংসা না পেলেও বক্স অফিসে বেশ সাফল্য অর্জন করেছিল এই ছবি। কিন্তু তারপর ‘দিলওয়ালে’, ‘রইস’, ‘জিরো’ পরপর মুখ থুবড়ে পড়ে। মাঝে কথা চলছিল, ডন থ্রি-তে দেখা যেতে পারে তাঁকে। সে কারণে নাকি রাকেশ শর্মার বায়োপিক ছেড়ে দিয়েছেন কিং খান। কিন্তু সেটাও এখন তিমিরে। অনেকেই বলছেন, তিনটি ছবি ফ্লপ হওয়ার পর মানসিকভাবে নিজেকে গুছিয়ে নিতে চাইছেন শাহরুখ। ছবির চিত্রনাট্য বাছার আগে দুবার ভাবছেন। বিরতির পর বলিউড বাদশা কেমন ছবি বেছে নেন, সেই দিকেই তাকিয়ে তাঁর অনুরাগীরা।

জি নিউজ