নতুন গল্পের আভাসে ‘আবার বসন্ত’

পঁচিশ বছরের তরুণীর মাঝে বসন্তের পরশ খুঁজে পেতে চাচ্ছেন পঁয়ষট্টি বছরের বৃদ্ধ, ব্যাপারটি কেমন? পৃথিবীতে এমন ধারণার সিনেমা নির্মিত হলেও বাংলাদেশের প্রেক্ষাপটে ভাবনাটিকে নতুন বলাই চলে। অনন্য মামুন নির্মাণ করেছেন ‘আবার বসন্ত’, অভিনয় করেছেন তারিক আনাম খান, অর্চিতা স্পর্শিয়া প্রমুখ। আজ ২ এপ্রিল সন্ধ্যায় লাইভ টেকনোলোজিসের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় ছবিটির প্রথম প্রমো।

প্রমো প্রকাশের আগে কয়েকটি স্থিরচিত্র প্রকাশ করা হয়, যা দেখে মনে হয় অসম প্রেমের গল্প নিয়ে উপস্থিত হবেন অনন্য মামুন। কিন্তু প্রমো দেখার পর সে ধারণা বদলে যেতেই পারে দর্শকের।

সন্তানদের সুখের জন্য জীবনের বসন্ত বিসর্জন দেয়া এক পিতার হারানো বসন্তকে নতুন করে পাবার ব্যাকুলতা দেখা গেছে প্রমোতে। স্পর্শিতার সাথে তারিক আনাম খানের খুনসুটি দেখে যেমন মজা পাচ্ছেন দর্শক, তেমনি আদালতে দাঁড়িয়ে নিজের বসন্ত বিসর্জনের আক্ষেপ দেখে ভাবনার খোরাকও পাচ্ছেন।

শক্তিমান অভিনেতা তারিক আনাম খানের বিপরীতে স্পর্শিয়ার অভিনয়, কিংবা গল্পের ভাঁজে অসম প্রেম দর্শককে কতোটা তৃপ্ত করবে তা সময়ই বলে দেবে। তবে প্রমো প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসিতই হচ্ছেন নির্মাতা।

উল্লেখ্য, এ ছবিতে তারিক আনাম খান ও স্পর্শিয়ার পাশাপাশি অভিনয় করেছেন মনিরা মিঠু, ইমতু রাতিশ, মুকিত, আনন্দ খালিদসহ অনেকেই। ছবিটি প্রযোজনা করেছে ট্যাম মাল্টিমিডিয়া। ডিজিটাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড।