নতুন স্বাদের চলচ্চিত্র প্রযোজনা করতে ইচ্ছুক রিচি

অভিনয় জীবনের ২০ বছর পূর্ণ করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান। দুই দশকের অভিনয় জীবনে নাটকে অভিনয়ের পাশাপাশি নৃত্যশিল্পী, মডেল ও নাট্য প্রযোজক হিসেবেও সফলতার সাথে কাজ করেছেন। এবার তার সাফল্যের ঝুলিতে নতুন আরেকটি পালক যুক্ত করার ঘোষনা দিয়েছেন তিনি। প্রযোজনায় আসতে ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

রিচি বলেন, সবকিছু গুছিয়ে এবার চলচ্চিত্র প্রযোজনা করতে চাই। এমন কিছু চলচ্চিত্র নির্মাণ করবো, যা শুধু দেশে নয় আন্তর্জাতিক বাজার, বিশেষ করে বিভিন্ন চলচ্চিত্র উৎসবে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবে। এখন ‘কনটেন্ট’-এর যুগ। বিশাল বাজেট কিংবা বহু তারকার প্রলোভন দেখিয়ে দর্শককে তুষ্ট করা যায়না। এখন নতুন স্বাদের গল্প দিয়ে দর্শকদের আকৃষ্ট করা যায়। আমি সে ধরনেরই কিছু চলচ্চিত্র প্রযোজনা করবো।

মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ ঈদ আয়োজনে আমন্ত্রিত হয়ে এসে রিচি আরো বলেন, আমি আমেরিকা প্রবাসী হলেও দেশের কথা, দেশের সংস্কৃতির কথা সবসময় মনে পড়ে।

যদিও বেশ কিছুদিন আগে স্থানীয় মঞ্চ নাটকেও কাজ করেছেন। খুব শিগগীরই আবারো সেখানকার মঞ্চে দেখা যাবে তাকে। এবার দেশে ফিরেও একটি রিয়েলিটি শো’তে উপস্থাপনা করেছেন তিনি।

রিচি বলেন, আমার এখন যে জীবন সে জীবনটাই আমি সবসময় চেয়েছি। স্বামী-সন্তান নিয়ে সংসার ও তার ফাঁকে নিজের কাজ-এক জীবনে যা পেয়েছি, আল্লাহর কাছে শুকরিয়া জানাই।

রুম্মান রশীদ খান ও লাবন্য’র উপস্থাপনায়, রকিবুল আলম ও জোবায়ের ইকবালের প্রযোজনায় রিচি’কে নিয়ে বিশেষ এই ‘রাঙা সকাল’ প্রচারিত হবে আসছে ঈদ-উল-আযহার তৃতীয় দিন (১৪ আগষ্ট ২০১৯) সকাল ৭টায়, মাছরাঙা টেলিভিশনে।