নুসরাতের জমকালো রিসেপশন পার্টি

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের জমকালো রিসেপশন পার্টি হয়ে গেল গত বৃহ:বার। সন্ধ্যায় পাঁচ তারকা হোটেলে ধূমধামের সঙ্গে শুরু হয় নুসরাত-নিখিলের গ্র্যান্ড রিসেপশন।

নতুন দম্পতিকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এ ছাড়া আরও উপস্থিত ছিলেন স্বামী অর্জুনের সঙ্গে পাওলি দাম, স্বামী রোশানকে নিয়ে শ্রাবন্তী। গায়ক, সংগীত পরিচালক অনুপম রায়। ছেলে তৃশান জিৎকে নিয়ে আসেন প্রসেনজিৎ। জিৎ, মিমি চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, রাইমা সেন, আবির চট্টোপাধ্যায়, তনুশ্রীসহ আরও অনেকে।

রিসেপশন পার্টিতে নুসরাত জানান, সারাটা জীবন এই একটা মানুষের সঙ্গে কাটাতে হবে, চাপটা বুঝতে পারছেন কি? জাহানের রিসেপশন পার্টিতে ছিল তারার মেলা। যদিও স্ত্রীর এই কথার পরিপ্রেক্ষিতে নুসরাতে মুগ্ধ নিখিল স্ত্রীকে আশ্বস্ত করে বলেন ‘চাপ, হবে না’। আর এরপরেই নিখিলের উদ্দেশ্যে নুসরাত বলেন, ‘তুমি যে প্রেসের সামনে এই কথাগুলো বললে সবাই কিন্তু শুনল। সবাই কিন্তু আমার লোক নিখিল, তুমি ভেবেচিন্তে কথা বল।’

এদিকে নুসরাতের রিসেপশন পার্টিতে খাবারের তালিকায় ছিল বাঙালি, ইতালিয়ান, আমিষ, নিরামিষের বিভিন্ন পদ। শ্বশুরবাড়ির সদস্যদের জন্য নিরামিষ খাবারের নানা পদ। এ ছাড়া ইলিশ, ভেটকি, চিংড়ির নানা পদ, আর বিরিয়ানি ও বসিরহাটের বিশেষ সন্দেশ ও আম দিয়ে তৈরি মিষ্টি।