নেইমার ফিরলেই খুশি মেসি

নেইমার ফিরলেই খুশি মেসি

বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি বলেছেন, নেইমার আবার দলে ফিরলে খুশিই হবেন তিনি। ২০১৭ সালে দলবদলের রেকর্ড গড়ে বার্সেলোনা থেকে পিএসজিতে গিয়েছিলেন নেইমার। এরপর থেকেই আবারও শুরু হয় তার দলবদল নিয়ে গুঞ্জন। বার্সায় ফেরার একটা সম্ভাবনা, আবার রিয়াল মাদ্রিদও তাকে কিনতে আগ্রহী বলে অনেকদিন ধরেই শোনা যাচ্ছে।

মার্কাকে দেওয়া সাক্ষাতকারে মেসি অবশ্য জানাচ্ছেন নেইমারের ফেরার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। তবুও তাকে পেলে তিনি খুশি হতেন।

বলেন, ব্যাপারটা আসলে খুবই কঠিন হবে। কিন্তু সে যদি ফিরে আসে তাহলে সেটা অনেক বড় ব্যাপারই। খেলোয়াড় হিসেবে ড্রেসিংরুমে তার উপস্থিতি সবাইকে উজ্জীবিত করবে। আমরা বন্ধু, আমরা ভালো মুহুর্ত পার করেছি। আবার দল হিসেবে খারাপ মুহুর্তও একসঙ্গে পার করেছি। কিন্তু সবমিলিয়ে আমরা একটা লম্বা সময় একসঙ্গে থেকেছি। কোনো সন্দেহই নেই নেইমারের পিএসজি ছেড়ে বার্সায় আসা অনেক কঠিন হবে। কারণ পিএসজি আসলে তাকে ছাড়তেই চাইবে না।

সাক্ষাতকারে মেসি কথা বলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়েও। কয়েকদিন আগে রোনালদো বলেছিলেন মেসিকে ইতালিয়ান লিগে পেলেও তিনি খুশি হবেন। মেসি অবশ্য বলছেন, তার তেমন কোনো ইচ্ছাই নেই।

বলেন, আমার কোনো কিছু বদলানোর ইচ্ছা নেই। আমি বিশ্বের সেরা ক্লাবে আছি। আমি প্রতিবছরই নতুন করে লক্ষ্য ঠিক করি। নতুন কিছু পেতে আমার নতুন কোনো লিগ বা ক্লাবে যাওয়ার দরকার নেই।এই ক্লাব আমার বাড়ির মতো। আর বিশ্বের সেরা ক্লাবও এটা। আমার কোনো কিছু বদলানোর প্রয়োজন নেই।

মতামত দিন