‘নোলক’ দিয়ে আমাকে সবাই মনে রাখবে : ববি

‘নোলক’ দিয়ে আমাকে সবাই মনে রাখবে – এমন কথাই বললেন চিত্রনায়িকা ববি হক। গতকাল ২৬মে সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় আয়োজিত এক অনুষ্ঠানে ঈদের ছবি ‘নোলক’ প্রসঙ্গে নিজের মতামত তুলে ধরলেন তিনি।

ববি বলেন, অনেকে বলছেন এটা ঈদের ছবি না, ‘নোলক’ খুব ভালো ছবি, খুব বড় বাজেটের ছবি, প্রাউড ফিল করার ছবি। কিন্তু ভালো ছবি মানেই তো ঈদের ছবি। আমাদের দেশের সবচেয়ে বড় ফেস্টিভ্যাল হচ্ছে ঈদ, আর ‘নোলক’- ও বড় বাজেটের বড়ভাবে রিলিজ করার মতো একটি ছবি। এত ভালো ছবি তো ঈদেরই ছবি হবে, তাই নয় কি?

ছবিতে নিজের কাজ নিয়ে ববি বলেন, আমি ‘নোলক’ – এর মতো ক্যারেক্টার আগে কখনো পাইনি, শুধু আমি কেন শাকিব ভাইয়েরও ওয়ান অব দ্য ফাইনেস্ট ওয়ার্ক হবে ‘ন‌োলক’। ‘নোলক’ দিয়ে আমাকে সবাই মনে রাখবে, সো ফার আমার বেস্ট কাজ আমি বলবো ‘নোলক’।

ববি বলেন, আমরা সিনসিয়ারলি নোলক’র জন্য কাজ করেছি। সবাই ভালোবেসে দীর্ঘ সময় ধরে কাজ করেছি। আমাদের নতুন প্রডিউসার-ডিরেক্টর সাকিব সনেট উনি খুব প্রিসাইসলি কাজটা করেছেন। আমাদের ছবিতে সাধারণত হোমওয়ার্কটা কম হয়, কপি করতে হয়, লাস্ট মিনিটে খুব তাড়াহুড়ো করে কাজটা শেষ করে দিতে হয়। ‘নোলক’ কিন্তু অনেক আগেই শেষ করা।

ববি আরো বলেন, ‘নোলক’ ঈদের ছবি, ‘নোলক’ বাংলাদেশের ছবি। কোন ছবির সঙ্গে ‘নোলক’-এর কোন মিল পাবেন না।

ববি আরো জানালেন ‘নোলক’ ছবিতে শাকিব – ববি জুটির রোমান্স, কেমিস্ট্রি দেখে দর্শক মুগ্ধ হবেন। তিনি আশা প্রকাশ করেন মৌলিক ছবি ‘নোলক’-এর পাশে থাকবেন দর্শক।

উল্লেখ্য, সাকিব সনেট প্রযোজিত ও পরিচালিত ‘নোলক’ এবারের ঈদে মুক্তি পাবে। এ ছবিতে ববি ও শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী প্রমুখ। ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন ফেরারী ফরহাদ।

ছবি – ফারুক হোসেইন