প্রথমবার বিশালের নাটকে মৌসুমী হামিদ

চলতি সময়ের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ সম্প্রতি শেষ করলেন তরুণ নির্মাতা মাকসুদুর রহমান বিশালের ‘তোমাকে বলে দেব’ খন্ড নাটকের কাজ। মৌসুমীর বিপরীতে এ নাটকে অভিনয় করেছেন এফএস নাঈম। নাটকটি নিয়ে এবং বিশালের সাথে প্রথমবার কাজ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করলেন মৌসুমী।

নাটকে নিজের চরিত্র সম্পর্কে মৌসুমী বলেন, এটি একটি খামখেয়ালী মেয়ের চরিত্র, মেয়েটি কথায় কথায় রেগে যায়। রাগ আবার দশ সেকেন্ডও থাকেনা। যে ছেলেটিকে ভালোবাসে তার উপর তো আরো থাকেনা। এরকম একটি চরিত্র, গল্পটাও সুন্দর।

‘তোমাকে বলে দেব’ নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী হামিদ ও নাঈম

নির্মাতা বিশাল সম্পর্কে তিনি বলেন, বিশালের সাথে প্রথমবার কাজ করলাম। আমি তার কাজ আগে দেখেছি। ওর সাথে কাজ করে মনে হয়েছে ও খুব যত্ন করে কাজ করে। প্রত্যেকটা সিনের মধ্যে ওর যত্ন থাকে, ও প্রত্যেকটা প্রপস যত্ন করে কেনে। ওর কোন তাড়াহুড়ো নেই। অনেকে আছেনা তাড়াহুড়ো করে একদিনের মধ্যে কাজ শেষ করে, ওর মধ্যে এটা নাই। প্রয়োজনে আরো একদিন ডেট মিলিয়ে কাজ করবে তবুও কাজের সাথে কোন কম্প্রোমাইজ করবেনা।

তরুণ নির্মাতা মাকসুদুর রহমান বিশাল

‘তোমাকে বলে দেব’ নাটকটি রচনা করেছেন তানিন রহমান। গত শনিবার ও রবিবার রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে নাটকটির শুটিং সম্পন্ন করা হয়। এ নাটকটি বাদেও বিশালের আরো পাঁচটি নাটক ঈদে বিভিন্ন চ্যানেলে প্রচার হবার কথা রয়েছে।

উল্লেখ্য, ঈদে মৌসুমী টেলিফিল্ম, খন্ড নাটকসহ বেশকিছু কাজ করছেন। কয়েকটি ঈদ ধারাবাহিকের কাজও তিনি করেছেন। কাজগুলো বিভিন্ন চ্যানেলে ঈদে প্রচারিত হবে। এছাড়াও ‘ভালোবাসার রাজকন্যা’ শীর্ষক একটি সিনেমা এবারের ঈদে মুক্তি পাবে।