প্রথম দর্শনে ‘প্রেম আমার – ২’

ক্রিসমাসের দিনে নতুন ছবির প্রথম পোস্টার প্রকাশ করলো জাজ মাল্টিমিডিয়া। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত পূজা চেরী ও অদ্রিত অভিনীত ‘প্রেম আমার ২’ ছবির  প্রথম দর্শন এলো বিকেলে।

২০০৯ সালে সোহম ও পায়েল অভিনীত রাজ চক্রবর্তী পরিচালিত ‘প্রেম আমার’ মুক্তি পেয়েছিল। সম্পূর্ণ ভারতীয় সে ছবিটি দর্শক গ্রহণ করেছিল। এবার দুই বাংলার যৌথ উদ্যোগে নির্মিত হলো ‘প্রেম আমার ২’। এ ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশের পূজা চেরী ও ভারতের অদ্রিত। তিনি নায়িকা হিসেবে পূজার প্রথম পূর্ণদৈর্ঘ্য ছবি ‘নূর জাহান’ এ তাঁর বিপরীতে ছিলেন।

পোস্টারে দেখা গেছে তন্বী তরুণী পূজাকে, নায়ক অদ্রিতের কপালে চুমো খাচ্ছেন। আকাশ ও পাহাড়কে একসুতোয় গাঁথা পোস্টারে রয়েছে নান্দনিকতার ছোঁয়া।

‘প্রেম আমার ২’ পরিচালনা করেছেন বিদুলা ভট্টাচার্য। প্রযোজনায় আছে জাজ মাল্টিমিডিয়া ও রাজ চক্রবর্তী প্রোডাকশন। ছবিটির পোস্টারে মুক্তির তারিখ দেয়া আছে ২৫ জানুয়ারি।

চলতি বছরের সেপ্টেম্বর মাসে সিলেটে শুরু হয়েছিল ‘প্রেম আমার ২’ ছবির দৃশ্যধারণের কাজ। সেসময় ‘বৈধ কাগজ পত্র’ না থাকার অভিযোগ তুলে ছবিটির নির্মাণ আটকে দেয় পুলিশ। পরে পশ্চিমবাংলায় নির্মাণ শেষ হওয়া এই ছবিটি এখন রয়েছে মুক্তি দোঁড়গোড়ায়। নতুন বছরেই ছবিটি দর্শক দেখতে পাবেন বলে গণমাধ্যমকে জানান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

প্রসঙ্গত, পূজা চেরী অভিনীত ‘নূর জাহান’, ‘পোড়ামন ২’ ও ‘দহন’ মুক্তি পেয়েছে। ‘প্রেম আমার ২’ তাঁর একক নায়িকা হিসেবে চতুর্থ ছবি।