‘ফারুক ভাই মানুষের সেবা করার সুযোগ চান’

‘ফারুক ভাই মানুষের সেবা করার সুযোগ চান’

‘ফারুক ভাইয়ের জীবনে চাওয়া পাওয়ার আর কিছু নেই। শেষ জীবনে তিনি শুধু জয়ী হয়ে মানুষের সেবার সুযোগ চেয়েছেন।’

চিত্রনায়ক ফারুকের পক্ষে আওয়ামী লীগের হয়ে নির্বাচনী প্রচারণায় নেমে মঙ্গলবার (২৫ ডিসেম্বর) এ কথাগুলো বলেন চিত্রনায়ক ফেরদৌস।

বনানীর কামাল আতাতুর্ক সড়কে প্রচারণার সময় দুপুর সাড়ে ১২টার দিকে ফেরদৌস আরও বলেন, ফারুক ভাইয়ের চাওয়া থেকে আমরা শিল্পীরা তার পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছি। তার যে ইমেজ, আমার মনে হয় ভোট চাওয়ার দরকার নেই। তার পক্ষ হয়ে আমরা জনগণের কাছে নৌকায় ভোট চাচ্ছি। ঢাকা-১৭ আসন আমার জন্মস্থান। সেজন্য আমি বেশি করে তার জন্য ভোট চাচ্ছি।

নায়ক ফারুকের প্রচারণায় তারকারা

চিত্রনায়ক ফারুকের পক্ষে রাজপথে নেমেছিলেন চলচ্চিত্রের আরও অনেক শিল্পী। চিত্রনায়ক ফেরদৌস ছাড়াও ছিলেন রিয়াজ, মাহফুজ আহমেদ, জায়েদ খান, ইমন, সাইমন সাদিক, জয় চৌধুরী, ড্যানি সিডাক, এস ডি রুবেলসহ অনেকে। নায়িকাদের মধ্যে ছিলেন অঞ্জনা, শাবনাজ, নিপূণ, মাহিয়া মাহি, সুইটি, রত্নাসহ নতুন পুরনো আরো অনেকেই।

উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা শহীদুল আলম সাচ্চু, প্রযোজক নেতা খোরশেদ আলম, অভিনেতা ফয়সাল, উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদ, চলচ্চিত্র নির্মাতা এস এ হক অলিক প্রমুখ।

সবাইকে নিয়ে স্লোগান দিতে দিতে বেলা ১২টায় শোভাযাত্রা করেন চিত্রনায়ক ফারুক। এসময় তাদেরে সঙ্গে ছিলেন ঢাকা-১ আসনের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ দলটির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

তারকাদের নিয়ে প্রচারণায় নামার আগে ভাষানটেক ও করাইল বস্তির মানুষদের সঙ্গে দেখা করেছেন ফারুক। শুনেছেন তাদের দাবি দাওয়া। দিয়েছেন নানা রকম প্রতিশ্রুতিও। গুলশান-বনানীরও বেশ কিছু ওয়ার্ডে ভোটারদের সঙ্গে সাক্ষাৎ করেছেন। জয়ী হওয়ার লক্ষেই চলছে তার প্রচারণা।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রচারণায়ও অংশ নিয়েছেন তারকারা। তারা অংশ নিচ্ছেন বিভিন্ন এলাকার নৌকা প্রার্থীদের জন্যও।