বাজারে ‘বুবলী’ আইসক্রিম, কৃতজ্ঞ চিত্রনায়িকা!

প্রথম সিনেমায় তাঁর নামে গান হয়েছে, মুক্তিপ্রাপ্ত প্রায় প্রতিটি ছবিই দর্শক সাদরে গ্রহণ করেছে। তিনি ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। এবার বুবলীর নামে বেরিয়েছে আইসক্রিম, সেটা বুবলীই জানালেন ফেসবুক পেজে। বিভাগীয় শহর সিলেটে স্থানীয়ভাবে বাজারজাত করা হয়েছে ‘বুবলী’ আইসক্রিম, মোড়কেও শোভা পাচ্ছে বুবলীর ছবি।

তিনি আইসক্রিমের মোড়কের ছবি প্রকাশ করে ফেসবুকে লেখেন, আমার কিছু কিছু ভক্তদের ভালোবাসায় সত্যি অভিভূত এবং আবেগাপ্লুত হই প্রায় সময় । বাংলাদেশের বাইরে প্রবাসী ভাই বোনেরা হোক আর বিভিন্ন জেলা থেকে হোক, আপনাদের সবার দোআ আর ভালোবাসায় আমি সত্যি পরিপূর্ণ ।

সিলেটবাসীর উদ্দেশ্যে বুবলী বলেন, আজ আবার নতুন করে সিলেটবাসীদের কাছে একটু বেশি কৃতজ্ঞ হলাম, আমার নাম এবং ছবি দিয়ে সিলেটে বুবলী আইসক্রিম পাওয়া যাচ্ছে, এটা সত্যি আমার জন্য অনেক বড় ব্যাপার, এতো অল্প সময়ে আপনারা আমাকে এতো আপন করে নিয়েছেন যা আমাকে আগামীর পথচলায় আরো বেশি শক্তি যোগাবে । অনেক ভালোবাসা আর শ্রদ্ধা আপনাদের প্রতি।

তিনি শেষে যারা ছবিগুলো পাঠিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আইসক্রিমের মান নিশ্চিত করারও আহবান জানান এ চিত্রনায়িকা।

দর্শকের মাঝে এনিয়ে দেখা দিয়েছে প্রতিক্রিয়া। অনেকে বলছেন দীর্ঘদিন কাজ করেও যেখানে এমন আলোচনায় আসা সম্ভব হয়নি অধিকাংশ শিল্পীর সেখানে অল্পসময়ে বুবলী মানুষের এত কাছে এসেছেন তা চমকপ্রদ। অধিকাংশ মন্তব্যই ইতিবাচক। দেশের অন্যান্য অঞ্চলেও এ আইসক্রিম সরবরাহের ব্যবস্থা করতে কর্তৃপক্ষের প্রতি দাবি জানিয়েছেন দর্শক। অনেক দর্শক স্মৃতিকাতর হয়ে বলেছেন তারা অতীতে অন্য তারকাদের নামের আইসক্রিম খেতেন। বুবলীর অফিসিয়াল ফেসবুক গ্রুপেও এ বিষয়ক সংবাদ শেয়ার করা হচ্ছে দেদারসে।

প্রসঙ্গত, বুবলী বর্তমানে ব্যস্ত আছেন সুপারস্টার শাকিব খান প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ছবির শুটিং নিয়ে। ছবিটি পরিচালনা করছেন মালেক আফসারি।