বাবা হওয়ার দৌড় জিতেছেন প্রেমিক, জানালেন সুস্মিতা!

প্রেম করলেও বিয়ে নিয়ে আগ্রহ দেখাননি সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। এবার বোধহয় গলতে শুরু করেছে এ সুন্দরীর মন। ইনস্টাগ্রামে কন্যা আলিশার দৌড় প্রতিযোগীতায় প্রথম হওয়া নিয়ে বর্তমান প্রেমিকের চোখে জল দেখেছেন সুস্মিতা। তাতেই তিনি বলে বসলেন বাবা হওয়ার দৌড় জিতেছেন প্রেমিক রোহমানও।‌

ইদানিং সবক্ষেত্রেই প্রেমিক রোহমান শলকে পাশে পেয়েছেন সুস্মিতা। রোহমানও সুস্মিতার দুই মেয়ে রিনি ও আলিশার সঙ্গে ভীষণ সুন্দরভাবে মিশে গিয়েছেন। তাঁদেরকে নিজের সন্তানের মতোই কাছে টেনে নিয়েছেন।

মাত্র ২৫ বছর বয়সে রিনিকে দত্তক নিয়ে সকলকে চমকে দিয়েছিলেন প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন। পরবর্তীকালে ফের দ্বিতীয় কন্য়া সন্তান আলিশাকে দত্তক নেন সুস্মিতা। শুধু দত্তক নেওয়াই নয়, দুই সন্তানকেই মনের মতো করে বড়ও করছেন তিনি। পড়াশোনা, গান, নাচ থেকে শরীরচর্চা সবকিছুতেই পারদর্শী করে তুলছেন দুই মেয়েকে। এমনকি খেলাধুলোতেও। একা হাতেই গড়ে তুলছেন দুই মেয়েকে।

বছর ২৭ এর রোহমানের সঙ্গে প্রেম করলেও তাঁকে বিয়ের করার এখনই কোনও পরিকল্পনা নেই বলেই জানিয়েছিলেন সুস্মিতা। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুস্মিতা নিজেই স্বীকার করে নিয়েছেন প্রেমিক রোহমান শল আলিশার বাবা হওয়ার দৌড়ে জিতে গিয়েছেন। যদিও এবার তিনি রোহমানকে বিয়ে করার কথা ভাবছেন কিনা তা অবশ্য সুস্মিতা জানাননি।

জি নিউজ