বিরতির পর বিজ্ঞাপনচিত্রে রেসি

কয়েক বছরের বিরতির পর ফের বিজ্ঞাপনে কাজ করলেন জনপ্রিয় চিত্রনায়িকা রেসি। গত ২৬ মে রোববার উত্তরায় হাবিবুল ইসলাম হাবিবের নির্দেশনায় শরীফ আয়রন মেশিনের বিজ্ঞাপনের কাজ শেষ করেন তিনি।

২০০৪ সালে বুলবুল জিলানীর ‘নীল আঁচল’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় পা রাখা রেসি বিজ্ঞাপনটি প্রসঙ্গে পেইজ থ্রি’কে বলেন, বিজ্ঞাপনের কাজটি খুব ভালো হয়েছে। হাবিব ভাই এত ভালো একজন ডিরেক্টর মনেই হয়নি টিভিসির শুট করছি। একদম গল্প করতে করতে শুট করা হয়েছে। প্রায় দুই তিন বছর পর টিভিসির কাজ করলাম। খুব ভালো লেগেছে। এতদিন পরে ক্যামেরার সামনে কাজ করছি বুঝতেই দেননি হাবিব ভাই। এমনভাবে শুট করেছেন যে মনে হয়েছে বাসার মধ্যে আমরা যেভাবে কথা বলি সেভাবেই কাজটি হয়েছে।

বিজ্ঞাপনের একটি দৃশ্যে রেসি

কথা প্রসঙ্গে রেসি জানালেন তিনি ঈদের পর আরো কিছু কাজ করবেন, হাতে বেশকিছু কাজের প্রস্তাব আছে। বর্তমানে নিজের ব্যবসা প্রতিষ্ঠান ‘রেসি হেয়ার এন্ড বিউটি সেলুন’ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

রেসির সঙ্গে কাজ করা প্রসঙ্গে নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব বলেন, রেসি খুব অমায়িক একজন অভিনেত্রী। তাঁর সঙ্গে কাজ করে আমার ভাল লেগেছে, সে খুব সিনসিয়ারলি কাজটি করেছে। খুব ভালো একটি কাজ শেষ করা গেছে। ভবিষ্যতে তাঁকে নিয়ে আরো কাজ করার ইচ্ছে আছে।

উল্লেখ্য, হাবিবুল ইসলাম হাবিব দীর্ঘ বিরতির পর বিজ্ঞাপন নির্মাণ করলেন। তিনি আগেও নিয়মিত বিজ্ঞাপন নির্মাণ করেছেন। গেল ফেব্রুয়ারিতে মুক্তি পায় তাঁর পরিচালনায় প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র মৌসুমী অভিনীত ‘রাত্রির যাত্রী’। আসছে ঈদে চ্যানেল আইতে ছবিটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে।