ব্যস্ত এফএস নাঈম

শুটিং নিয়ে সারা মাসই ব্যস্ত থাকেন এ সময়ের জনপ্রিয় অভিনেতা এফএস নাঈম। গতমাসেই নেপাল থেকে কয়েকটি নাটকের শুটিং শেষ করে এসেছেন তিনি। সম্প্রতি ঈদের জন্য নির্মিত কয়েকটি খন্ড নাটকেরও শুটিং শেষ করেছেন তিনি। নাটকগুলো হচ্ছে ইফতেখার ইফতির পরিচালনায় ‘শেষ দেখা’ হুমায়ুন রশিদ সম্রাটের পরিচালনায় ‘মাই গাংস্টার পাপা’ মনজুরুল আলমের পরিচালনায় ‘হৃদয় ডানার প্রজাপতি’ ও রাকেশ বসুর পরিচালনায় ‘অক্টোপাস’। এছাড়া নতুন কয়েকটি নাটকের শুটিং শিগগিরই শুরু করবেন নাঈম।

নতুন নাটকগুলো প্রসঙ্গে এফএস নাঈম বলেন, ‘নাটকগুলোর গল্প চমৎকার। আর এ নাটকগুলোতে আমার চরিত্রগুলো আমার অভিনীত আগের নাটকগুলো থেকে একেবারই ভিন্ন হবে। আমার বিশ্বাস এ নাটকগুলো দর্শকদের ঈদের আনন্দকে আরও একধাপ বাড়িয়ে দিবে।’

এ নাটকগুলো আসছে ঈদুল ফিতরে কয়েকটি বেসরকারি চ্যানেলে প্রকাশ করা হবে। এছাড়াও এ অভিনেতা সম্প্রতি প্রথমবারের মতো অপূর্ব ও মমর সঙ্গে একটি ওয়েব সিরিজে কাজ করেছেন।

অভিনয়ের পাশাপাশি গানও করেন তিনি। শিগগিরই দুটি গানের মিউজিক ভিডিও নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন তিনি। মিউজিক ভিডিও দুটির শিরোনাম ‘পাহাড়ের কোলে আমি’ ও ‘দুটি মন কথা বলে যখন’। গান দু’টির কথাও তার লেখা। এখন থেকে ভালো গল্পের ওয়েব সিরিজে নিয়মিত কাজ করতে চান এ অভিনেতা। এরই মধ্যে কয়েকটি ওয়েব সিরিজে কাজ করার জন্য কথাও বলেছেন। সব ঠিকঠাক হলে শুটিং শুরু করবেন তিনি।