মম’র বিপরীতে প্রথমবার শিপনের ‘স্বীকারোক্তি’

জনপ্রিয় অভিনেত্রী লাক্স চ্যানেল আই সুপারস্টার জাকিয়া বারী মম প্রথমবার জুটি বাঁধলেন চলচ্চিত্র অভিনেতা শিপন মিত্রের সাথে। রুবেল হাসানের পরিচালনা ও জাফরিন সাদিয়ার রচনা ও প্রযোজনায় নির্মিত এ নাটকের নাম ‘স্বীকারোক্তি – The Confession’।

নিয়মিত ব্যতিক্রমি গল্প নিয়ে নাটক প্রযোজনা করছেন জাফরিন সাদিয়া। তিনি গল্প প্রসঙ্গে বলেন, একজন নারী হিসাবে আমি মনে করি প্রতিটা দিনই প্রতিটা নারীর জীবনে একটা বিশেষ দিন। বিশ্ব নারী দিবস উপলক্ষে, আগামী ১৫ই মার্চ আমাদের একটা বিশেষ নাটক আপনাদের জন্য জাফরিন ষ্টুডিও ইউটিউব চ্যানেল এ আসছে। নারী কখনো মা, কখনো বোন, কখনো প্রেমিকা, কখনো সহধর্মিনী তাই প্রত্যেকটি নারীকেই সম্মান দেয়া ও সুরক্ষিত পরিবেশ দেয়া আমাদের সবারই দায়িত্ব। অপরাধের বিরুদ্ধে প্রতিবাদ করে যে নারী সাহসিকতার পরিচয় দিয়ে যায়, তাদেরকে রক্ষা করা দেশ ও জাতির কর্তব্য। এমনি একটি সাহসী নারীর গল্প নিয়ে আমাদের আগামী আয়োজন। আশা করি দর্শক আমাদের এই গল্পটিও পছন্দ করবেন।

এ প্রসঙ্গে নির্মাতা রুবেল হাসান বলেন, আমাদের আশেপাশের কিছু ভালোমানুষরূপী মুখোশধারী ভদ্রলোকদের গল্প তুলে ধরেছি. সমাজের এসব কীটদের আমরা সহজে চিনতে পারি না। সাহস করে যদি আমরা এগিয়ে না আসি তাহলে দুর্নীতি ও অসামাজিক কর্মকান্ডগুলো আরো প্রখর হবে। এমনি একটা ঘটনার গল্প আমরা দেখতে পাবো এই নাটকে।

প্রসঙ্গত, এ নাটকে আরো অভিনয় করেছেন জাহিদ ইসলাম, জাফরুল আবেদীন রকি, আতিকুর রহমান শিবলী, ফয়সাল রাব্বি, ফারুক প্রমুখ। নাটকের সংগীত আয়োজনে আছেন আবিদ অমি ও গানের কথা লিখেছে রওনাকুর সালেহীন।