মালাইকা অর্জুনের প্রেমে আরবাজের নজরদারী!

প্রায় তিন বছর আগে ২০১৬ সালে বিচ্ছেদ হয় মালাইকা অরোরা ও আরবাজ খানের। তারপর থেকেই আরবাজকে এড়িয়ে চলেন মালাইকা। কিন্তু যা এবার ঘটলো তা অবাক করার মতোই।

রিপোর্টে প্রকাশ, মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে নাকি আরবাজ খানের গাড়ির চালককে সমস্ত তথ্য দিয়েছেন মালাইকার গাড়ির চালক। বেশ কিছুদিন ধরেই ওই ঘটনা ঘটছিল। কিন্তু, হাতেনাতে প্রমাণ পাচ্ছিলেন না মালাইকা। অবশেষে বিষয়টি নিয়ে হাতেনাতে প্রমাণ পেতেই, নড়েচড়ে বসেন অভিনেত্রী। অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্ক কিংবা তাঁদের দু’জনের ঘরের খবর কেন অভিনেত্রীর প্রাক্তন স্বামীর গাড়ির চালককে দেওয়া হয়েছে? তা নিয়ে প্রশ্ন তোলেন মালাইকা। শুধু তাই নয়, নিজের গাড়ির চালককে কাজ থেকে বরখাস্তও করে দেন।

গুঞ্জন রয়েছে বিচ্ছেদের পর আরবাজ নতুন করে ভালবাসা খুঁজে পেয়েছেন বিদেশিনী জর্জিয়া এন্দ্রিয়ানির কাছে। অর্জুন কাপুরের সঙ্গে জমিয়ে ডেট করেছেন মালাইকাও। কিন্তু, তা সত্ত্বেও কি প্রাক্তন স্ত্রীর জীবনের দিকে ঝুঁকে রয়েছেন আরবাজ খান? এমন প্রশ্নই উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে।

শোনা যাচ্ছে চলতি বছর মার্চের শেষে কিংবা এপ্রিলের প্রথমে মালাইকা অরোরার সঙ্গে অর্জুন কাপুর গাঁটছড়া বাঁধবেন বলে খবর। ইতিমধ্যেই বিয়ে নিয়ে নাকি তোড়জোড়ও শুরু হয়ে গিয়েছে। যদিও, ক্যামেরার ফ্ল্যাশের বাইরে গিয়েই অর্জুন, মালাইকা গাঁটছড়া বাঁধবেন বলেই খবর।

জি নিউজ