মিশন এক্সট্রিম – এ ঐশী!

বছর দুয়েক আগে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’ এর সাফল্যের ধারাবাহিকতায় নতুন ছবি নির্মিত হতে যাচ্ছে, যার নাম ‘মিশন এক্সট্রিম’। এ ছবিতে আরিফিন শুভ, তাসকিন রহমান থাকবেন জানা গিয়েছিল আগেই। এবার জানা গেল নায়িকা চরিত্রে দেখা যাবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশীকে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা ফয়সাল আহমেদ এবং ঐশী। এ প্রসঙ্গে নির্মাতা জানান, এ ছবিতে আমরা একজন নতুন মুখের  খোঁজ করছিলাম। এর জন্য কয়েক ধাপে অডিশনের ব্যবস্থাও করা হয়েছে। সবকিছুর পর দেখলাম ছবির চরিত্রটি ঐশীর সঙ্গে যায়। যেমন একটি মেয়ে প্রযোজন ছিলো ঐশীর মধ্যে সব গুন রয়েছে। সে অনেক পরিশ্রমী  আর এ ছবির জন্য একজন পরিশ্রমী একজনকেই খুজছিলাম। আশা করবো ছবিটি শেষ হবার পর নতুন এ জুটিকে দর্শক বেশ ভালোভাবেই গ্রহণ করবে।

জানা গেছে এ মাসেই শুটিং শুরু হবে। ঢাকা থেকে শুরু হয়ে গাজীপুর ও রাঙ্গামাটির বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণ করা হবে। এ ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সানী সারোয়ার।

উল্লেখ্য, ছবিটি প্রযোজনা করছে ‘কপ ক্রিয়েশন’। পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের শ্বাসরূদ্ধকর বিভিন্ন অভিযান হতে অনুপ্রাণিত হয়ে নির্মিত হচ্ছে ছবিটি।