মেসির হ্যাটট্রিকে বার্সেলোনার জয়

মেসির হ্যাটট্রিকে বার্সেলোনার জয়

লা লিগার অ্যাওয়ে ম্যাচে মেসির হ্যাটট্রিকে লেভান্তেকে ৫-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। অপর দু’টি গোল করেন সুয়ারেজ ও জেরার্ড পিকে। লেভান্তের বিরুদ্ধে বড় ব্যবধানে জয়ে আপাতত পয়েন্ট টেবিলে নিজেদের শীর্ষস্থান আরও কিছুদিনের জন্য নিরাপদ করল কাতালান ক্লাবটি।

এই ম্যাচে হ্যাটট্রিকের সুবাদে চলতি মৌসুমে ক্লাব ও দেশ মিলিয়ে ৫০টি গোল হয়ে গেল মেসির। গত নয়টি মৌসুমে মোট আটবার এমন কৃতিত্ব দেখালেন লিও। লেভান্তের বিরুদ্ধে জয়ের পর ১৬ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট দাঁড়ায় ৩৪৷

লেভান্তের বিরুদ্ধে ম্যাচের প্রথমার্ধে দু’টি গোল করে বার্সা। দ্বিতীয়ার্ধে আরও তিনটি৷ মাচের ৩৫ মিনিটের মাথায় মেসির পাস থেকে প্রথমবার প্রতিপক্ষের জালে বল জড়ান সুয়ারেজ। ৪৩ মিনিটে সার্জিওর পাস থেকে ব্যবধান বাড়িয়ে ২-০ করেন মেসি।

৪৭ মিনিটে দুরন্ত শটে গোল করে স্কোরলাইন ৩-০ করেন মেসি। ম্যাচে এটি তার দ্বিতীয় গোল। ৬০ মিনিটে ব্যক্তিগত হ্যাটট্রিক পূর্ণ করার পাশাপাশি বার্সার ব্যবধান বাড়িয়ে ৪-০ করেন আর্জেন্টাইন তারকা।

৭৫ মিনিটে লালা কার্ড দেখে মাঠ ছাড়েন লেভান্তের কাবাকো। অর্থাৎ শেষ ১৫ মিনিট তাদের দশ জনে খেলতে হয়। এই সুযোগে বার্সা ম্যাচে পাঁচ গোলের বৃত্ত পূর্ণ করে। মেসির পাস থেকে বার্সার শেষ গোলটি করেন পিকে।

মতামত দিন