মেসি নৈপুণ্যে সেল্তা ভিগোকে হারাল বার্সা

মেসি নৈপুণ্যে সেল্তা ভিগোকে হারাল বার্সা

আবারও ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত আলো ছড়ালেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। তার নৈপুণ্যে সেল্তা ভিগোকে ২-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। এই জয়ে পয়েন্ট টেবিলের চূড়ায় বর্তমান চ্যাম্পিয়নরা।

শনিবার (২২ ডিসেম্বর) ঘরের মাঠে লা লিগার ম্যাচে দশম মিনিটেই বার্সাকে এগিয়ে দেন ডেম্বেলে। প্রথমে মেসির শট ঝাঁপিয়ে পড়ে ঠেকান সেল্টার গোলরক্ষক। ফিরতি বল পেয়ে জালে পাঠান ফরাসি ফরোয়ার্ড ডেম্বেলে। প্রথমার্ধের নির্ধারিত সময়ের শেষ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। জরদি আলবার পাস থেকে বল পেয়ে ডি বক্সে ঢুকে নিচু শটে জালে পাঠান পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

এই মৌসুমে লিগে প্রথম ১৭ ম্যাচে মেসির গোল হলো ১৫টি। এ ছাড়া সতীর্থদের দিয়ে ১০টি গোল করিয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। দ্বিতীয়ার্ধে সুযোগ পেয়েও আর ব্যবধান বাড়াতে পারেনি বার্সা। তবে দুই গোলের লিড ধরে রেখেই জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালানরা।

এই নিয়ে লা লিগায় টানা চার ম্যাচ জিতল বার্সেলোনা। এই সময়ে একটি গোলও হজম করেনি তারা। ১৭ ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে ২০১৮ সাল শেষ করল বার্সা। ৩৪ পয়েন্ট নিয়ে দুইয়ে অ্যাটলেটিকো। এক ম্যাচ কম খেলে ৩১ পয়েন্ট নিয়ে সেভিয়া তিনে, ২৯ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ চারে আছে।

মতামত দিন