মৌসুমীর ভাইয়ের চরিত্রে আফফান মিতুল

জননন্দিত অভিনেত্রী প্রিয়দর্শিনী খ্যাত মৌসুমী’র ভাইয়ের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন চলতি সময়ের ব্যস্ত অভিনেতা আফফান মিতুল। পঞ্চগড়ের বেদীগঞ্জ থানার পুলিশ অফিসার আবদুল কাদের মিয়া মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন । তাঁর স্ত্রী ফিরোজা স্বামী যুদ্ধে যাওয়ার পর তার অনুপস্থিতিতে পরিবারের সবাইকে কিভাবে আগলে রাখেন, নিজেকে কিভাবে নানারকম বিপদ থেকে রক্ষা করেন, এমন চিত্রই ফুটে উঠবে ‘অর্জন – ৭১’ চলচ্চিত্রে। আর এই ফিরোজা চরিত্রেই অভিনয় করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী মৌসুমী। এ ছবিতে ‘আনোয়ার’ চরিত্রে অভিনয় করবেন আফফান মিতুল।

মঙ্গলবার, ১৫ জুলাই বিএফডিসিতে মহরতের মাধ্যমে মৌসুমী, শতাব্দী ওয়াদুদ এবং আফফান মিতুলসহ অন্যান্য অভিনয়শিল্পীর নাম ঘোষণা করা হবে।

‘অর্জন-৭১’ ছবিটির নির্মাতা মির্জা সাখাওয়াৎ হোসেনের হাত ধরেই ২০১৪ সালে ‘হরিজন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রেখেছিলেন আফফান মিতুল। একই নির্মাতার “স্বপ্নযাত্রা” চলচ্চিত্রের মাধ্যমে প্রথম নায়ক হিসেবে অভিষেক হয় তাঁর। এরপর একে একে আফফান মিতুল অভিনয় করেছেন নিশ্চুপ ভালোবাসা, কাকতাড়ুয়া, আমার পিরানের কোন মাপ নেই, নেকাব্বরের মহাপ্রয়াণ, হরিজন, গন্তব্য, সব সুখ তোর জন্য, সহ আরো অনেক চলচ্চিত্রে।

উল্লেখ্য, গেলো শুক্রবার এফডিসিতে শুভ মহরত হয়ে গেলো আফফান মিতুলের “আদম” চলচ্চিত্রের। তাঁর “অর্জন-৭১” এবং “আদম” শিরোনামের দুইটি চলচ্চিত্রেরই শুটিং শুরু হবে পবিত্র ঈদুল আযহার পরপরই।