যতদিন বাঁচবো, নৌকার পক্ষেই থাকব রিয়াজ

যতদিন বাঁচবো, নৌকার পক্ষেই থাকব: রিয়াজ

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চলচ্চিত্র অভিনেতা ফারুক আহমেদ। নির্বাচনকে ঘিরে চলছে তার প্রচারণা।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) তার প্রচারণায় অংশ নিয়েছেন চলচ্চিত্র নায়কসহ একাধিক তারকা। সকাল ১০টা থেকেই একে একে আসেন চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস, মাহফুজ আহমেদ, জায়েদ খান, সাইমন, ইমন, জয় চৌধুরী, চিত্রনায়িকা শাবনাজ, নিপুন, মাহিয়া মাহি, রত্না, বিপাশা কবির, দিলারা, অঞ্জনা, নূতনসহ আরও অনেকেই।

উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা শহীদুল আলম সাচ্চু, প্রযোজক নেতা খোরশেদ আলম, অভিনেতা ফয়সাল, উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদ, চলচ্চিত্র নির্মাতা এস এ হক অলিক প্রমুখ।

সবাইকে নিয়ে স্লোগান দিতে দিতে বেলা ১২টায় শোভাযাত্রা করেন চিত্রনায়ক ফারুক। এসময় তাদেরে সঙ্গে ছিলেন ঢাকা-১ আসনের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ দলটির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বনানীর কামাল আতাতুর্ক সড়কে প্রচারণার সময় দুপুর সাড়ে ১২টার দিকে চিত্রনায়ক রিয়াজ বলেন, আওয়ামী লীগ স্বাধীনতার পক্ষে। জাতির পিতা বঙ্গবন্ধু যে দলের হাল ধরেছিলেন, সে দল নিয়ে তিনি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন আমি সেই দলের পক্ষে। আজীবন এই দলের পক্ষে থাকবো, নৌকার পক্ষেই থাকবো। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্নকে বাস্তবায়নের জন্য এগিয়ে যাচ্ছেন। এই দল কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড করেনি, বোমা মারেনি, গ্রেনেড মারেনি, পেট্রোল দিয়ে মানুষ জ্বালায়নি। কাজেই এই দলের পক্ষেই যতদিন বাঁচবো কাজ করে যাবো।

তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে জয়ী করতে নৌকার ভোট দিন। দেশের ১৮ কোটি মানুষ যেন মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তিকে প্রত্যাখ্যান করেন। ঢাকা-১৭ আসনে নৌকার প্রার্থী ফারুক ভাইকে ভোট দিন। ফারুক ভাইয়ের জয় মানেই শেখ হাসিনার নৌকার জয়।

তারকাদের নিয়ে প্রচারণায় নামার আগে ভাষানটেক ও করাইল বস্তির মানুষদের সঙ্গে দেখা করেছেন ফারুক। শুনেছেন তাদের দাবি দাওয়া। দিয়েছেন নানা রকম প্রতিশ্রুতিও। গুলশান-বনানীরও বেশ কিছু ওয়ার্ডে ভোটারদের সঙ্গে সাক্ষাৎ করেছেন। জয়ী হওয়ার লক্ষেই চলছে তার প্রচারণা।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য প্রচারণায়ও অংশ নিয়েছেন তারকারা। তারা অংশ নিচ্ছেন বিভিন্ন এলাকার নৌকা প্রার্থীদের জন্যও।