যাত্রা শুরু করছে ব্যান্ডদল ‘রানার’

আসছে ২ জুলাই বিটিভির জনপ্রিয় রক মিউজিক্যাল শো রক এন্ড রোলের মাধ্যমে অফিশিয়ালি আত্নপ্রকাশ হতে যাচ্ছে সঙ্গীতশিল্পী এইচ এম রানা’র ব্যান্ডদল ‘রানার’ – এর । এই শোয়ের মাধ্যমে ব্যন্ডদল ‘রানার’ তাদের ৯ টি নতুন গান দিয়ে দর্শক শ্রোতার মাঝে হাজির হচ্ছেন ।

নতুন ব্যান্ড ফর্ম করা নিয়ে ব্যান্ডটির ভোকাল ও মিডিয়া ম্যানেজার এইচ এম রানা বলেন, বাংলাদেশ টেলিভিশনের মতো একটি জাতীয় সম্প্রচার মাধ্যমে আমার ব্যান্ডের প্রথম একক ব্যন্ড শো হতে যাচ্ছে যা আমার জন্য সত্যি খুবই আনন্দের এবং গর্বের ।

ব্যান্ড প্রসঙে রানা আরো বলেন, নিউ-ইয়র্কে পড়াশোনা করা অবস্হায় ২০১৩ সালে সর্বপ্রথমে ব্যান্ড ‘রানার’ ফর্ম করেছিলাম । ব্যান্ড যেহেতু একটি পুরোপুরি টিম ওয়ার্ক আর তাই সকলের নিজস্ব ব্যস্ততায় সেই সাথে নিজের ক্যারিয়ার ও পড়াশোনার ব্যস্ততার জন্য খুব বেশি সময় আমরা ব্যান্ডটা কন্টিনিউ করতে পারিনি । কিন্তু মনের ভেতর একটা অসহ্য পাগলামি আর উত্তেজনা কাজ করতো কবে আবার ব্যান্ডটাকে রিফর্ম করবো । অবশেষে দেশে ফিরে সেই স্বপ্নটাকে সত্যি করার লক্ষে আমার পাশে ব্যান্ড লাইনআপে পেলাম আমার মতোই আরো পাগল কিছু ব্যান্ড মেম্বার ।

ব্যান্ড লাইনআপে ভোকাল ও মিডিয়া ম্যানেজার এইচ এম রানা , লীড গীটারে কুয়েল, বেজ গীটারে মুন্না, কি-বোর্ডে আসাদ এবং ড্রাম্ ‘স ও পার্কাশানে তুফান । ব্যান্ডদল ‘রানার’ এখন থেকে দেশ ও দেশের বাইরে নিয়মিত স্টেজ শো করবে বলে রানা জানান ।

উল্লেখ্য ফজলে আজিম জুয়েলের প্রযোজনায় ও পরিচালনায় বাংলাদেশ টেলিভিশনে আসছে ২ জুলাই জনপ্রিয় ব্যান্ড শো “ রক এন্ড রোল” এ পারফর্ম করবে ব্যন্ডদল রানার । এছাড়াও আল রুমার প্রযোজনায় বিটিভির পুরনো দিনের বাংলা সিনেমার মিউজিক্যাল শো গান চিরদিনেও গান পরিবেশন করেছেন সংগীতশিল্পী এইচ এম রানা ।