‘রাজকুমার’ অপূর্বের ‘পাসওয়ার্ড’র জন্য শুভেচ্ছা

সুনসান নিরবতা। চেয়ারে বসা ডিরেক্টরের চোখ মনিটরে, হই হই করে হাতে লাঠি সোটা নিয়ে কয়েকজন ছুটে এলেন ক্যামেরার দিকে, দৌড়াচ্ছেন একজন মেয়ে। ক্যামেরার খুব কাছে আসতেই শট শেষ হল। সবাই বাহবা দিল। কয়েকজনের একজনকে দেখে চেনা গেল। তিনি সবার প্রিয় অভিনেতা অপূর্ব। পরচুলা ও গোঁফ লাগিয়েছেন তিনি। চেনাই দায় এ অভিনেতাকে।

গেল মঙ্গলবার কাঠফাটা গরমে এফডিসির ৩নং ও ৪নং ফ্লোরের সামনের চত্বরে শুটিং চলছিল জাফরিন সাদিয়ার ‘রাজকুমার’ ওয়েব ফিল্মের। একইদিন জসিম ফ্লোরে চলছিল সুপারস্টার শাকিব খানের শুটিং, শাহীন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার’ ছবির শুটিং করছিলেন তিনি। সন্ধ্যায় অপূর্বের সাথে আড্ডাও হয়ে গেল শাকিব খানের। ঈদের ছবি এস কে ফিল্মসের ‘পাসওয়ার্ড’ – এর জন্য শুভকামনা জানালেন ছোটপর্দার সুপারস্টার অপূর্ব।

জাফরিন সাদিয়া জানালেন তাঁর ইউটিউব চ্যানেলের জন্য বিগ বাজেটের এই ওয়েব ফিল্মের শুটিং করছেন তিনি। চলতি সময়ের জনপ্রিয় তারকাদের নিয়েই তিনি কাজ করছেন। অপূর্বের সাথে আছেন সাবিলা নূর। আরো আছেন সাজু খাদেম, মারুফ আকিব প্রমুখ।  পরিচালনায় আছেন রুবেল হাসান। জাফরিন সাদিয়ার গল্পে নির্মিত হচ্ছে এ ওয়েব ফিল্ম।

উল্লেখ্য, ‘রাজকুমার’ শীর্ষক ওয়েব ফিল্মের প্রথম লটের শুটিং শেষ হয়েছে এফডিসিসহ বিভিন্ন জায়গায়। ঈদের পরে দ্বিতীয় লটের শুটিং হবে বলে জানালেন প্রযোজক জাফরিন সাদিয়া।