রুবেল আনুশের স্বল্পদৈর্ঘ্য’তে বিপাশা কবির

লাক্স তারকা বিপাশা কবির প্রথমবারের মতো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন। তরুণ নির্মাতা রুবেল আনুশ পরিচালিত ‘কাঠ গোলাপ’ শিরোনামের চলচ্চিত্রটিতে বিপাশার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পীরাজ। ছবিতে বিপাশা একজন অন্ধ মেয়ের চরিত্রে অভিনয় করেছেন।

বিপাশা বলেন, আমার গল্পটি ভালো লেগেছে। আমি শিল্পী। অভিনয় করা আমার নেশা। আমি ভালো চরিত্র পেলে ভাবি না এটা স্বল্প বা দীর্ঘ। অভিনয় করার সুযোগ পেলেই সে অফার লুফে নেই। আর আমার প্রথমের প্রতি বেশ দূর্বলতা রয়েছে। প্রথম কাজটি এভেবে আনন্দ পাই। এবং এনজয় করি। তাই বলতে পারেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র অভিনয় করছি। দোয়া করবেন। আমি যেন কামিয়াব হই।

এ প্রসঙ্গে রুবেল আনুশ বলেন,‘কাঠ গোলাপ’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এর গল্পে রয়েছে আমাদের চোখ এড়িয়ে যাওয়া ঘটণাগুলো। গল্পে দেখা যাবে-শুভ্র প্রফেশনালভাবে সৌখিন কিছু লোকের বাসায় সকালবেলায় ফুল ডেলিভারি দেয়। ঠিক তেমনি মারিয়াদের বাসায়ও ফুল ডেলিভারি দেয় সে। প্রথম দিন যখন শুভ্র মারিয়াদের বাসায় ফুল দেয় তখন শুভ্রর হাতের স্পর্শ তাকে ভিন্ন অনুভূতি দেয়। প্রতিদিন শুভ্র ফুল দিতে আসে, সময়ের সঙ্গে মারিয়া শুভ্রর প্রতি দুর্বল হতে থাকে। এক সময় দৃষ্টিহীন মারিয়ার তীব্র ইচ্ছে হয় শুভ্রকে দেখার। এ ভাবেই গড়ে উঠেছে ‘ কাঠ গোলাপ ‘ এর কাহিনী। তা জানতে চলচ্চিত্রটি দেখতে হবে। আশা করি দর্শকদের ভালো লাগবে।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক নিজেই । আইফ্লিক্সের প্ল্যাটফর্মে খুব সহসাই চলচ্চিত্রটি মুক্তি পেতে পারে বলে জানা গেছে।