শাকিবের জন্মদিনে গ্রিন টি উপহার

দেশসেরা চিত্রনায়ক, সুপারস্টার শাকিব খানের জন্মদিন গেল ২৮ মার্চ। সেদিন বনানীর অগ্নিকান্ডের কারনে জন্মদিন পালন নিয়ে কোন আগ্রহ ছিলো না তার। তাই বলে ভক্তরা তো বসে ছিল না। দেশের বিভিন্ন প্রান্ত হতে কয়েকজন ভক্ত তাকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হন নিকেতনের কার্যালয়ে। একজন তো নিয়ে এলেন সিলেটের গ্রিন টি!

শাকিব খানের জন্য সিলেট থেকে বস্তা ভরে গ্রিন টি নিয়ে এসেছিলেন প্রিন্স মিফতাহ। সঙ্গে ছিলেন আরো কয়েকজন ভক্ত। তারা হলেন বগুড়ার আহাদ রাজিব, রাজশাহীর হাবিবুর, উত্তরার জাহিদ, টাঙ্গাইল থেকে আকাশ ও চুয়াডাঙ্গা থেকে রানা। তারা ফুল দিয়ে শুভেচ্ছার পাশাপাশি শাকিব খানকে নিয়ে কেক কাটেন।

ভক্তদের অনুরোধে শাকিব কেক কাটলেও তাদের দেয়া উপহারে তাদের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়েছেন তিনি।

ভক্তদের ভালোবাসায় সিক্ত শাকিব খান পরবর্তীতে তার ফেসবুক পেজে লেখেন, ভক্ত-অনুরাগীদের ভালোবাসায় আমি সবসময় সিক্ত হয়েছি। তাদের ভালোবাসার কাছে আমি নত। জন্মদিন উপলক্ষে প্রথম প্রহর থেকেই সোশ্যাল মিডিয়া ও মোবাইলে শতশত শুভেচ্ছাবার্তা এসেছে। বনানীর ভয়াবহ অগ্নিসংযোগের কারণে মন খারাপ ছিল। সন্ধ্যায় অফিসে আমার অফিসিয়াল ফ্যানস ক্লাব টিম শাকিব খানের সদস্যদের সঙ্গে কিছু সময় কাটালাম। তারা নিজেদের মতো করে উদযাপন করছে। তাই তাদের প্রতি ভালোবাসা-কৃতজ্ঞতার শেষ নেই।

ঢালিউডের বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় এ চিত্রনায়কের ফ্যান ক্লাবে রয়েছে প্রায় পাঁচ লাখ সদস্য। তার অফিসিয়াল পেজ অনুসরণ করছে প্রায় সাতাশ লাখ ব্যক্তি।

প্রসঙ্গত, শাকিব খান বর্তমানে মালেক আফসারি পরিচালিত ‘পাসওয়ার্ড’ ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন। এ ছবিতে তার বিপরীতে আছেন শবনম বুবলী।